আপডেট

x


ইতালি ভেনিসে জাহাজ শিল্পে কর্মরত প্রবাসীদের ঈদ পুনর্মিলনী অনুষ্টান অনুষ্ঠিত

মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০ | ১২:১১ পূর্বাহ্ণ | 289 বার

ইতালি ভেনিসে জাহাজ শিল্পে কর্মরত প্রবাসীদের ঈদ পুনর্মিলনী অনুষ্টান অনুষ্ঠিত

ইতালি ভেনিসে জাহাজ শিল্পে কর্মরত প্রবাসীদের ঈদ পুনর্মিলনী অনুষ্টান অনুষ্ঠিত।
ইতালি প্রতিনিধি
ঈদের আনন্দ কে ভাগাভাগি করে নিতে ইতালির ভেনিসে জাহাজ শিল্পে কর্মরত সাজ এবং পিজেত্তা কোম্পানির সকলের অংশগ্রহণে উৎসবমুখর পরিবেশে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার স্থানীয় একটি রেস্টুরেন্টে দিনব্যাপি অনুষ্ঠানে দুপুরের খাবার শেষে উপস্থিত প্রবাসী পরিবারদের মধ্য আনন্দ আড্ডার মধ্য অতিবাহিত করেন। প্রতিবছর কোম্পানির পক্ষ থেকে এমন আয়োজন করতে পেরে কোম্পানির মালিক এবং ভৈরব সমিতির ভেনিসের সভাপতি সোলাইমান হোসেন সকলের প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি মনে করেন কর্মস্থলে মালিক শ্রমিক কোনো বেদাবেদ না রেখে সকলেই কোম্পানির জন্য শ্রম দিয়ে যাবেন ,এই কোম্পানি সকলের সমন্বয়ে আগামীতে আরো সুনাম বয়ে আনবে এমন প্রত্যাশা করেন সকলের নিকট।
ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভেনিস এর আগামী নির্বাচনে কাউন্সিলার পদপ্রার্থী মনোয়ার ক্লার্ক ,কুমিল্লা সমিতির সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন,আলী আহমেদ,তোষণ খা, সেলিম জাভেদ,মিয়া মো রশিদ,রতন মিয়া,কাওসার আহমেদ,শরীফ মৃধা,
ভৈরব সমিতির সাধারণ সম্পাদক আবু বক্কর,উপদেষ্টা হান্নান মিয়া,সমিতির অর্থসম্পাদক আপন স্বাধীন,ক্রীড়া সম্পাদক রিয়াদ মিয়া সহ সমিতির নেতৃবৃন্দরা।
পরিশেষে পুনর্মিলনী অনুষ্ঠান মিলনমেলায় পরিনত হয়। ঈদের পরে এমন সুন্দর অনুষ্ঠানের জন্য উপস্থিত সকলেই ধন্যবাদ জানান আয়োজকদের কে।



মন্তব্য করতে পারেন...

comments

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com