আপডেট

x


যুক্তরাজ্য প্রবাসী বাপ্পী খাঁনকে নিয়ে নিউইয়র্কে কুলাউড়ী আড্ডা…….

শনিবার, ১২ অক্টোবর ২০১৯ | ৫:৫০ অপরাহ্ণ | 162 বার

যুক্তরাজ্য প্রবাসী বাপ্পী খাঁনকে নিয়ে নিউইয়র্কে কুলাউড়ী আড্ডা…….

নিজস্ব প্রতিনিধি :সাবেক ছাত্রনেতা ও ক্রীড়া সংগঠক যুক্তরাজ্য প্রবাসী তরুন কমিউনিটি লীডার আহবাব হোসেন খাঁন বাপ্পীকে নিয়ে নিউইয়র্কে অনুষ্টিত হয়েছে জমজমাট কুলাউড়ী আড্ডা ।

গত ২ অক্টোবর বুধবার সন্ধ্যায় এষ্টোরিয়ার বৈশাখী রেষ্টুরেন্টে অনুষ্টিত কুলাউড়াবাসীর এই মিনি মিলনমেলার মধ্যমনি ছিলেন নিউইয়র্কে সংক্ষিপ্ত সফরে আসা বাপ্পী। আর এ আড্ডার বাড়তি আকর্ষণ হিসেবে তাৎক্ষনিক আমন্ত্রিত হয়ে এসেছিলেন সিলেটের কৃতি সন্তান ও বিশিষ্ট নাট্য ব্যাক্তিত্ব স্বাধীন খসরু। উনার যোগদানে আড্ডা আরো প্রানবন্ত হয়ে উঠে। প্রবাসী কুলাউড়াবাসীর আয়োজনে ও কুলাউড়া এসোসিয়েশনের যুগ্ম সম্পাদক কয়ছর রশীদের সঞ্চালনায় অনুষ্টিত আড্ডায় আরো উপস্থিত ছিলেন কুলাউড়া এসোসিয়েশনের সাবেক সভাপতি সাহেদ দেলোয়ার চৌধুরী , বর্তমান সভাপতি আশরাফ আহমেদ ইকবাল ,সাধারন সম্পাদক এনায়েত হোসেন জালাল,কুলাউড়া ক্রীড়াঙ্গন ও সামাজিক সংগটন তরুন সংগের সাবেক সাধারন সম্পাদক লিটন আহমেদ ,সাবেক কোষাধ্যক্ষ জামাল উদ্দিন লিটন ,ইমরুল চৌধুরী ,আলতাফ হোসেন,আলতাফ হোসেন রুবেল ,মাসুক আহমেদ সুজন,মাজহারুল ইসলাম জনি, জালাল উদ্দিন চৌধুরী ,মিসবাউর রহমান এনাম,মাহবুবুর রহমান জুয়েল ,সায়েদ আলী,আব্দুল মান্নান,মোহন আহমেদ ,মোসাদ্দেক শিপু,চৌধুরী তানিম,মাহফুজ আদনান ,জুবায়ের আহমেদ মনসুর, আতিকুর রহমান প্রমুখ৷



আড্ডার এক পর্যায়ে আহবাব হোসেন খান বাপ্পী ও স্বাধীন খসরুকে ফুলেল শুভেচ্ছা জানান হয় । সবশেষে আয়োজন ছিলো ডিনারের। তাৎক্ষনিক এই আড্ডায় ছিলোনা কোন আনুষ্ঠানিকতা।উপস্থিত সকলেই ছিলেন বক্তা। সকলেই বাপ্পীকে নিয়ে আলোচনার পাশাপাশি স্মৃতিচারন করেন শৈশব কেশোরের প্রিয় কুলাউড়া নিয়ে ।কুলাউড়া নিয়ে স্বপ্ন ,সম্ভাবনার আলোচনাও আড্ডায় স্থান পায়।

মন্তব্য করতে পারেন...

comments


ইন্টারন্যাশনাল স্কুল অ্যাওয়ার্ড পেল কানিহাটি বহুমুখী উচ্চ বিদ্যালয়

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : TAP.Com