আপডেট

x


মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতি’র সদস্য সভা অনুষ্ঠিত, মার্চের মধ্যে শতভাগ বিদ্যুতায়নের প্রতিশ্রুতি

শনিবার, ২৬ জানুয়ারি ২০১৯ | ১:০২ অপরাহ্ণ | 974 বার

মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতি’র সদস্য সভা অনুষ্ঠিত, মার্চের মধ্যে শতভাগ বিদ্যুতায়নের প্রতিশ্রুতি

দেশদিগন্ত নিউজ ডেস্ক: মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির বার্ষিক সদস্য সভা অনুষ্ঠিত হয়েছে। ২৪ জানুয়ারি (বৃহস্পতিবার) সকাল ১০ টায় মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির সদর দপ্তর (শ্রীমঙ্গল) অনুষ্ঠিত এ বার্ষিক সদস্য সভায় মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি ও উপদেষ্টা মোঃ কামাল উদ্দিনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির এলাকা পরিচালক মোঃ আব্দুর রহীম, কোষাধ্যক্ষ ডাঃ এম এ আজিজ, মোহাম্মদ মাহমুদুর রহমান, মো. আব্দুস শহীদ, সৈয়দ রফিকুল ইসলাম, জহির আহমেদ, মাওলানা মো, ফারুক আহমেদ, ডা. এম এ আজিজ, মো. কামাল উদ্দিন, জি এম শিবলী, সাহেদুজ্জামান আনসারী, রনজিৎ কুমার দাশ, শাহনাজ নাসরিন,পারভীন সুলতানা, ছবি রাণী দেবী প্রমুখ।

সভায় ২০১৮ সালের বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করা হয়। এ সময় বক্তারা বলেন, শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ এই স্লোগানকে সামনে রেখে ও সরকারের রুপকল্প বাস্তব রুপদানের লক্ষ্যে মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতি সমগ্র জেলায় বিরামহীন কাজ করে চলেছে।
মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানাজার প্রকৌশলী শিবু লাল বসু বলেন মৌলভীবাজার সদর উপজেলা ও শ্রীমঙ্গল উপজেলাকে শতভাগ বিদ্যুতায়ন করা হয়েছে। এবং ২০১৯ সালের মার্চ মাসের মধ্যে বাকি ৫ টি উপজেলাকে শতভাগ বিদ্যুতায়ন করা হবে। এই সমিতি বিগত ১৯৮১ সালের ২৫ জুন থেকে সকলের আন্তরিক সহযোগীতায় এ পর্যন্ত ৩ লক্ষ ৩৭ হাজার ৭ শত ৮৬ জন স্টেকভুক্ত গ্রাহকের সংযোগ সুবিধা সৃষ্টি করেছে এবং বর্তমানে ৩ লক্ষ ৩৭ হাজার ৬২ জন গ্রাহককে বিদ্যুৎ সংযোগ প্রদানে সক্ষম হয়েছে। ২০১৮ সালের ডিসেম্বর পর্যন্ত ২৮ হাজার ৩ শত ৫৬ জন গ্রাহককে সংযোগ দেয়া হয়েছে যার মাধ্যমে প্রায় ৯২ ভাগ এলাকায় বিদ্যুৎ পৌছানো সম্ভব হয়েছে।



মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com