মৌলভীবাজার ডিষ্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি ইনকের বনভোজন কে সফল করার লক্ষ্যে আলোচন

মঙ্গলবার, ১৮ জুন ২০১৯ | ১০:১৯ অপরাহ্ণ | 114 বার

মৌলভীবাজার ডিষ্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সি ইনকের বনভোজন কে সফল করার লক্ষ্যে আলোচন

নিজস্ব প্রতিনিধি :: প্রতি বছরের ন্যায় এবারও নিউজার্সিতে বসবাসরত মৌলভীবাজার বাসীর প্রাণের সংগঠন মৌলভীবাজার ডিষ্ট্রিক্ট এসোসিয়েশন অব নিউজার্সির বার্ষিক বনভোজন ও মিলনমেলা -২০১৯ অনুষ্টিত হবে আগামী ৭ই জুলাই (রোববার)। নিউজার্সির প্যারামাস সিটির বেনসন পার্কে এই বনভোজন করা হবে।

এই বনভোজনকে সফল করার লক্ষ্যে গত ১৬ জুন (রোববার) প্যাটারসনের একটি হলে উক্ত এসোসিয়েশনের আয়োজন মৌলভীবাজার জেলাবাসীর এক পরামর্শ সভা অনুষ্টিত হয়ে।

এসোসিয়েশনের সভাপতি সেলিম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভা সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মো. মহসিন সেলিম । পরামর্শ সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, এসোসিয়েশনের বোর্ড এর ট্রাষ্টি সদস্য সৈয়দ জুবায়ের আলী, মো. মছাব্বির আলী, জালাল উদ্দিন, উপদেষ্টা সদস্য মঈন উদ্দিন, প্রফেসর আবু সুফিয়ান তালুকদার, ফয়সাল আজিজ।

এছাড়াও আলোচনায় অংশগ্রহণ করেন আব্দুল হান্নান, রুহেল আহমদ, সৈয়দ শওকত আলী, রাজা মিয়া, এ আর নুমান, সাহেল মিয়া, মোঃ আলম, মাশহুদ মিয়া, আলতাফুর রহমান, আতিকুর রহমান আজাদ, প্রনয় কুমার দেব, মিঠু মিয়া, আলা উদ্দিন প্রমুখ।

সভায় আগামী ৭ জুলাইয়ের বনভোজনকে সফল করার লক্ষ্যে প্রফেসর আবু সুফিয়ান তালুকদার মাহমুদকে আহবায়ক ও আতিকুর রহমান আজাদকে সিনিয়র যুগ্ম আহবায়ক করে বনভোজন আহবায়ক উপকমিটি গঠন করা হয়েছে ।

মন্তব্য করতে পারেন...

comments

১৬টি বছর খুব সুন্দর ছিলো’ চিরকুটে আত্মহননকারী কলেজ ছাত্রী

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : TAP.Com