আপডেট

x


ভালোবাসার টানে আবারো এক হলেন পরিণীতা-অর্জুন

মঙ্গলবার, ০৪ জুলাই ২০১৭ | ৬:৪৪ অপরাহ্ণ | 1164 বার

ভালোবাসার টানে আবারো এক হলেন পরিণীতা-অর্জুন

পাঁচ বছর আগে ‘ইশকজাদে’ দিয়ে দু্টি জনেরই সফর শুরু হয়েছিল বলিউডে। কিন্তু তার পরে আর তাদের বড় পর্দায় একসঙ্গে দেখা যায়নি। তবে এবার হিট জুটি অর্জুন কাপুর এবং পরিণীতি চোপড়া ফের একবার রুপালি পর্দায় ফিরতে চলেছেন।

‘সন্দীপ অউর পিঙ্কি ফরার’ ছবিটির পরিচালনার দায়িত্বে রয়েছেন দিবাকর বন্দ্যোপাধ্যায়। ড্রামা এবং থ্রিলারের যুগলবন্দি রয়েছে এই ছবিতে। ভারতের দুই ভিন্ন প্রান্ত থেকে আসা দুই ছেলে-মেয়ের গল্প দেখবেন সবাই। দুজনের মধ্যে মিল বলতে শুধুই একে অপরের প্রতি সন্দেহ, ঘৃণা এবং বিশ্বাসের অভাববোধ।



পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায়কে এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, মনে হচ্ছে এটাই যেন আমার প্রথম ছবি। এতদিন যা যা শিখেছিলাম সবই ভুলে নতুন নতুন জিনিস শিখতে হচ্ছে। এই ছবিটি এমন দুই ব্যক্তিকে নিয়ে যারা একে অপরকে সহ্য করতে পারেন না, আবার একে অপরকে ছেড়েও বাঁচতে পারেন না।

যশ রাজ ফিল্মস প্রযোজিত এই ছবিটি করতে পেরে যে ভীষণ খুশি, তা প্রকাশ করতে কোনো দ্বিধা নেই অর্জুন কাপুরের। অন্যদিকে পরিণীতি জানিয়েছেন, ইশকজাদের পর আমি আর অর্জুন দু’জনেই ভাবতাম কবে দিবাকরের সঙ্গে কাজ করার সুযোগ পাব। তার ছবিগুলো একেবারে অন্য ধাঁচের… এই চরিত্রে ডুবে যেতে আমি পুরো তৈরি। সূত্র : এই সময়

মন্তব্য করতে পারেন...

comments

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com