আপডেট

x


বড়লেখায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

সোমবার, ০৭ জানুয়ারি ২০১৯ | ৩:৩১ অপরাহ্ণ | 789 বার

বড়লেখায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

দেশদিগন্ত নিউজ ডেস্ক: মৌলভীবাজার-১ (বড়লেখা-জুড়ী) আসনের সাংসদ মো. শাহাব উদ্দিন বন ও পরিবেশ মন্ত্রীর দায়িত্ব পাওয়ার খবরে তাঁর নির্বাচনী এলাকার মানুষের মধ্যে আনন্দের বন্যা বইছে।

রবিবার (০৬ জানুয়ারি) সন্ধ্যা সাতটায় বড়লেখা উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা পৌরশহরে আনন্দ মিছিল, পথসভা এবং মিষ্টি বিতরণ করেন। মিছিলটি বড়লেখা পৌরশহরের দক্ষিণবাজার এলাকা থেকে বের করা হয়। মিছিলটি পৌরশহর প্রদক্ষিণ শেষে পৌরশহরস্থ আহমদ ম্যানশনের সামনে গিয়ে পথসভায় মিলিত হয়।



এসময় বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, পৌরমেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক গোপাল দত্ত, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক নিয়াজ উদ্দিন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান হামিদুর রহমান শিপলু, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল আহাদ ও সাধারণ সম্পাদক আব্দুল মালিক ঝুনু, উপজেলা যুবলীগ সভাপতি তাজ উদ্দিন ও সাধারণ সম্পাদক কামাল হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা ছালেহ আহমদ জুয়েল, উপজেলা যুবলীগের জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুর রহমান ও সাংগঠনিক সম্পাদক হারুনুর রশীদ বাদশা, পৌর যুবলীগের সভাপতি জসিম উদ্দিন ও সাধারণ সম্পাদক নোমান আহমদ, জেলা ছাত্রলীগ সভাপতি সুমন আহমদ ও প্রচার সম্পাদক মেহেদী হাসান কবির, উপজেলা ছাত্রলীগের সভাপতি তানিমুল ইসলাম তানিম ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফরহাদ আহমদ, পৌর ছাত্রলীগের সভাপতি ছিদ্রাতুল কাদের আবির ও সাধারণ সম্পাদক রাহেন পারভেজ রিপন, সরকারি কলেজ সভাপতি ইমরান হোসেন প্রমুখ।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com