আপডেট

x


জুয়েল দেবকে আহ্বায়ক করে টিএসএস কুলাউড়া পৌর কমিটি গঠন

সোমবার, ২১ জানুয়ারি ২০১৯ | ৮:৪৫ অপরাহ্ণ | 776 বার

জুয়েল দেবকে আহ্বায়ক করে টিএসএস কুলাউড়া পৌর কমিটি গঠন

ছয়ফুল আলম সাইফুল, মৌলভীবাজার প্রতিনিধিঃ  তরুন সনাতনী সংঘ (টিএসএস) কুলাউড়া পৌরসভা কমিটি গঠন করা হয়েছে। গত ১৮ জানুয়ারি বিকালে কুলাউড়া রেলওয়ে কালীবাড়ী প্রাঙ্গনে কমিটি গঠনের লক্ষ্যে এক সভা অনুষ্ঠিত হয়। নতুন এ কমিটিতে জুয়েল দেবকে আহ্বায়ক মনোনিত করা হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন টিএসএস কুলাউড়া উপজেলা শাখার আহ্বায়ক সুজিত দে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলা পূঁজা উদযাপন পরিষদের সভাপতি ও কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি অরবিন্দু ঘোষ বিন্দু।



বিশেষ অতিথির বক্তব্য রাখেন পূঁজা উদযাপন পরিষদের সহ সভাপতি ডা. অরুনাভ দে, সহ সভাপতি ও অগ্রণী ব্যাংক কটারকোনা শাখার ব্যবস্থাপক প্রদীপ কান্ত দত্ত, পূঁজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক নির্মাল্য মিত্র সুমন, লংলা আধুনিক ডিগ্রি কলেজের সিনিয়র প্রভাষক জয়ন্ত দেবনাথ, বিশিষ্ট কবি ও সাহিত্যিক ভানু পুরকায়স্থ।

টিএসএস কুলাউড়া উপজেলা শাখার যুগ্ম আহ্বায়ক নান্টু দাসের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন শিউলী বৈদ্য, রিপন মল্লিক, প্রসেনজিৎ কুন্ডু, বিধান মল্লিক, টিংকু ভাস্কর প্রমুখ।

সভায় সর্বসম্মতিক্রমে ফটো সাংবাদিক জুয়েল দেবকে আহ্বায়ক ও নকুল দে, বিজন মালাকার, সুমন দাস, অলক পাল এবং টিংকু ভাস্করকে যুগ্ম আহ্বায়ক করে ৫১ সদস্য বিশিষ্ট টিএসএস কুলাউড়া পৌর শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com