আপডেট

x


কুলাউড়ায় মুক্ত স্কাউট গ্রুপের পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান

রবিবার, ১৩ অক্টোবর ২০১৯ | ১:০৮ অপরাহ্ণ | 8 বার

কুলাউড়ায় মুক্ত স্কাউট গ্রুপের পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান

আমার শহর আমি পরিস্কার রাখবো’ এই স্লোগানকে সামনে রেখে ‘ক্লিন কুলাউড়া গ্রীন কুলাউড়া’ কর্মসুচির আওতায় সারা দিন ব্যাপী কুলাউড়ায় পরিস্কার পরিচ্ছন্নতা এবং জন সচেতনতা মুলক অভিযান পরিচালনা করা হয়।

ঢাকাস্থ কুলাউড়া সমিতি ও কুলাউড়া মুক্ত স্কাউট গ্রুপের যোথ উদ্যোগে ১১ অক্টোবর শুক্রবার এ কর্মসুচির অংশ হিসেবে বিজয় মঞ্চ, স্বাধীনতা সৌধ ও তার আশে পাশের এলাকা পরিস্কার পরিচ্ছন্ন করা হয়।



সারা দিন ব্যাপী কুলাউড়া শহর পরিস্কার পরিচ্ছন্নতা কর্মসুচিতে বিভিন্ন সময়ে উপস্থিত ছিলেন ঢাকাস্থ কুলাউড়া সমিতির সাংগঠনিক সম্পাদক ব্যারিষ্টার আবু সাদেক আব্দুল্লাহ, ক্রীড়া সংগঠক সফিক মিয়া আফিয়ান, কুলাউড়া মুক্ত স্কাউট গ্রুপের উপদেষ্টা মামুনুর রশীদ, অনলাইন নিউজ পোর্টাল ডেইলি বিডি মেইলের সম্পাদক ও প্রকাশক একেএম জাবের, ব্যবসায়ী কল্যান সমিতির ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নাজমুল বারী সোহেল, কুলাউড়া মুক্ত স্কাউট গ্রুপের সভাপতি মুরশেদ আলম, সাধারন সম্পাদক সামছুদ্দিন বাবু, সহ সভাপতি তাছলিমা সুলতানা (মনি), ব্যবসায়ী সাইদুল ইসলাম সুমন ও মুক্ত স্কাউট গ্রুপের সদস্য বৃন্দরা।

উল্লেখ্য গত ২১ সেপ্টেম্বর এ কাজের শুভ উদ্বোধন করেন জনপ্রশাসন মন্ত্রনালয়ের সাবেক অতিরিক্ত সচিব ও কুলাউড়া উপজেলা সমিতি ঢাকা এর সভাপতি এম আব্দুর রউফ।
উনি নিজে শহরে পরিস্কার পরিচ্ছন্নতার কাজ করেন ও জনসাধারণকে সচেতনতা মূলক পরামর্শ দেন এবং প্রতি মাসের প্রথম শুক্রবার এ কার্যকর্ম অব্যাহত থাকবে বেলে আশ্বাস দেন।

মন্তব্য করতে পারেন...

comments


ইন্টারন্যাশনাল স্কুল অ্যাওয়ার্ড পেল কানিহাটি বহুমুখী উচ্চ বিদ্যালয়

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : TAP.Com