আপডেট

x


কুলাউড়ায় ব্যবসায়ী কল্যান সমিতির সাথে নবাগত অফিসার ইনচার্জ ইয়ারদৌসের মতবিনিময়

সোমবার, ০৬ মে ২০১৯ | ১:১৫ পূর্বাহ্ণ | 848 বার

কুলাউড়ায় ব্যবসায়ী কল্যান সমিতির সাথে নবাগত অফিসার ইনচার্জ ইয়ারদৌসের মতবিনিময়

নাজমুল বারী সোহেল ঃ কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির নের্তৃবৃন্দদের সাথে নবাগত অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসানের মতবিনিময় সভা হয়েছে।
৫ মে সোমবার রাত ৯ টায় কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির দক্ষিন বাজারস্থ অফিসে সমিতির সভাপতি বদরুজ্জামান সজলেন সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ময়নুল ইসলাম শামীমের পরিচালনায় বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি হাজী রফিক মিয়া ফাতু, সহ সভাপতি মাওঃ আব্দুল ওয়াহিদ, যুগ্নÑসাধারণ সম্পাদক আব্দুল মোহিত বাবলু, যুগ্ন-সাধারণ সম্পাদক ও সাংবাদিক আতিকুর রহমান আখই, কোষাধ্যক্ষ সম্পাদক হাফিজ বদরুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাংবাদিক নাজমুল বারী সোহেল, ৭নং ওয়ার্ড সম্পাদক শফিকুল ইসলাম জায়েদ প্রমুখ।


সভায় বক্তব্য নবাগত অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান বলেন কুলাউড়ায় ব্যবসায়ীদের যে কোন সমস্যা সমাধানে আমার দারস্থ হবেন, আমি আপনাদের পাশে আছি। তাছাড়া ও পবিত্র ঈদুল ফিতর কে সামনে রেখে যানজট নিরসনে কুলাউড়া ব্যবসায়ীদের বিভিন্ন সমস্যা সমাধানে কুলাউড়া পুলিশ প্রশাসন কাজ করবে বলে আশ্বাস দেন। পরে অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসানের সৌজন্যে ব্যবসায়ী কল্যান সমিতির নের্তৃবৃন্দ ও সিকিউরিটি গার্ডদের এসি আই মশার কয়েল বিতরণ করেন।



মন্তব্য করতে পারেন...

comments

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com