আপডেট

x


‘ওয়ান্ডার ওমেনে’র বাজিমাত

বুধবার, ০৭ জুন ২০১৭ | ১২:৪৭ পূর্বাহ্ণ | 1088 বার

‘ওয়ান্ডার ওমেনে’র বাজিমাত

বর্তমানে নারীরাও আর পিছিয়ে নেই। যাঁরা এ কথা মানতে চান না, তাঁদের জন্য উৎকৃষ্ট উদাহরণ ওয়ান্ডার ওমেন। কোনো ভিনগ্রহের বাসিন্দা হোক বা সুপার ভিলেন, এখন সুপারম্যান, ব্যাটম্যান, অ্যাকুয়াম্যানের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়তে দেখা যাবে এই বিস্ময় নারীকে। কমিকসের বই থেকে রুপালি পর্দায় উঠে আসতে সময় নিয়েছেন ৭৬ বছর। আর এসেই বক্স-অফিসে এককথায় ওয়ান্ডার বা বিস্ময় তৈরি করে ফেলেছেন ওয়ান্ডার ওমেন। সপ্তাহ শেষে সারা দুনিয়ায় তার আয় দাঁড়িয়েছে ১০০ মিলিয়ন ডলার।

এনডিটিভির খবরে প্রকাশ, ওয়ান্ডার ওমেনের জন্য তো বটেই, ছবিটির পরিচালক প্যাটি জেনকিন্সের জন্যও এটি বড় অর্জন। সাপ্তাহিক ছুটির তিন দিন আগে মুক্তি পেয়ে সপ্তাহ শেষে ১০০ কোটি ডলার আয়ের মাধ্যমে প্রথম নারী পরিচালক হিসেবে মার্কিন মুলুকে শুরুতেই সবচেয়ে বেশি আয় করা ছবির মাইলফলক স্পর্শ করেছেন তিনি। মার্কিন চলচ্চিত্রের রেটিং প্রদানের জনপ্রিয় ওয়েবসাইট রোটেন টোমাটোসে এসেই বাজিমাত করা ছবিটির রেটিং দাঁড়িয়েছে ৯৩ শতাংশ। দ্য ওয়ার্নার ব্রাদার্স ও ডিসি কমিকসের তৈরি করা চলচ্চিত্রটি এরই মধ্যে বক্স-অফিস সরগরম করে তুলেছে। ছবিতে ভয়ডরহীন অ্যামাজন-বাসিন্দার ভূমিকায় দুর্দান্ত অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন ফার্স্ট অ্যান্ড ফিউরিয়াস খ্যাত তারকা গেল গেডট।



ছবিটি এসেই দ্বিতীয় স্থানে নামিয়ে দিয়েছে সদ্য মুক্তি পাওয়া ‘ক্যাপ্টেন আন্ডারপ্যান্টস : দ্য ফার্স্ট এপিক মুভি’ ছবিটিকে। যা এ পর্যন্ত আয় করেছে ২৩ দশমিক ৫ মিলিয়ন ডলার। ডিজনির প্রযোজনায় ২১ দশমিক ৬ মিলিয়ন ডলার আয় নিয়ে তৃতীয় অবস্থানে রয়েছে ‘পাইরেটস অব ক্য ক্যারিবিয়ান : ডেড ম্যান টেল নো টেলস’। তালিকার চতুর্থ স্থানও রয়েছে ডিজনির দখলেই। ৯ দশমিক ৭ মিলিয়ন ডলার আয় করে এ স্থান দখল করেছে ‘গার্ডিয়ানস অব দ্য গ্যালাক্সি ভলিউম-২’। আর ৮ দশমিক ৫ মিলিয়ন ডলার নিয়ে তালিকার পঞ্চম স্থান দখল করেছে বলিউড তারকা প্রিয়াঙ্কার প্রথম হলিউড চলচ্চিত্র ‘বেওয়াচ’।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com