আপডেট

x


এবার পায়ে হেঁটে অফিস গেলেন আইসিটি প্রতিমন্ত্রী পলক

বৃহস্পতিবার, ১০ জানুয়ারি ২০১৯ | ৬:২৩ অপরাহ্ণ | 759 বার

এবার পায়ে হেঁটে অফিস গেলেন আইসিটি প্রতিমন্ত্রী পলক

দেশদিগন্ত নিউজ ডেস্ক: এবার পায়ে হেঁটেই অফিস গেলেন ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। এর আগে প্রতিমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর প্রথম কর্মদিবসে মোটরসাইকেলে চড়ে অফিসে যান তিনি। প্রতিমন্ত্রীর মোটরসাইকেল চড়ে অফিস যাওয়া নিয়ে দেশ জুড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ঝড় উঠে।
বৃহস্পতিবার সকালে প্রতিমন্ত্রীর পায়ে হেঁটে অফিস যাওয়ার ছবিগুলো ভাইরাল হয়ে যায়।প্রতিমন্ত্রীর পিএস রনজিত কুমার জানান, রাজধানিতে তীব্র যানজট থাকার কারণে প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক রাজধানির এলজিইডি অফিস থেকে পায়ে হেঁটে আগারগাঁও অফিসে যান। এসময় শুধু নিরাপত্তা কর্মী তার সঙ্গে ছিলো

এর আগে মোটরসাইকেলে চড়ে অফিসে যাওয়ার ছবি ভাইরাল হয়। সে সময় প্রতিমন্ত্রীর মাথায হেলমেট না থাকায় আলোচনার পাশাপাশি সমলোচনাও হয়। তবে প্রতিমন্ত্রীর তার ব্যাখাও দিয়েছেন। রাইড শেয়ারিং মোটরসাইকেল না হওয়ার কারণে তিনি ওই দিন হেলমেট পাননি। তাছাড়া সে দিন তিনি সময় বাঁচাতে লিফ্ট নিয়ে অফিস গিয়েছিলেন।



অনেকে তার ভেরিফাইড ফেসবুকে সস্তা জনপ্রিয়তার প্রশ্ন তুলে নানা সমলোচনা করেন। এবার তিনি সেই সমালোচনার দাঁত ভাঙ্গা জবাব দিতে পায়ে হেঁটে অফিস গেলেন।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com