আপডেট

x

এবারের ‘ইত্যাদি’র বিশেষ অতিথি রাষ্ট্রপতি

শুক্রবার, ০৪ অক্টোবর ২০১৯ | ১০:১০ অপরাহ্ণ | 53 বার

এবারের ‘ইত্যাদি’র বিশেষ অতিথি রাষ্ট্রপতি

দেশদিগন্ত নিউজ ডেস্কঃ জনপ্রিয় অনুষ্ঠান ‘ইত্যাদি’র এবারের পর্ব ধারণ করা হয়েছে কিশোরগঞ্জের হাওরের মধ্যে দ্বীপের মতো ভেসে থাকা মিঠামইনের হামিদ পল্লীতে। এবারের পর্বে সেখানকার হাওর অঞ্চলের জীবন-জীবিকা, প্রাকৃতিক সৌন্দর্য তুলে ধরা হয়েছে। জলে ও ডাঙ্গায় শতাধিক নৌকা রেখে নির্মাণ করা হয় নান্দনিক মঞ্চ।

‘ইত্যাদি’র এবারের পর্ব নিয়ে হানিফ সংকেতের ফেসবুক পেজে একটি পোস্ট দিয়েছেন। সেখানে জানিয়েছেন এবারের পর্বে দর্শকরা দেখতে পাবেন রাষ্ট্রপতি আবদুল হামিদের উপস্থিতি।

পোস্টের অংশ বিশেষে লেখা, আমাদের বর্তমান মহামান্য রাষ্ট্রপতি আবদুল হামিদের বাড়ি এই মিঠামইন উপজেলার কামালপুর গ্রামে। যেখানে কেটেছে তার শৈশব-কৈশোর।

এবারের পর্বে দেখতে পাবেন মহামান্য রাষ্ট্রপতি আবদুল হামিদের একটি বিশেষ সাক্ষাৎকার। যেখানে তিনি বলেছেন-তখনকার আর এখনকার হাওড় সম্পর্কে তার উপলব্ধির কথা। সাধারণ মানুষের সঙ্গে তার সম্পর্কের কথা। বলেছেন জনপ্রতিনিধিদের ভবিষ্যৎ চলার পথের কথা, মানুষের প্রতি মানুষের বিশ্বাসের কথা। বলেছেন ‘ইত্যাদি’কে ভালোবাসার কথা।

শুক্রবার (৪ অক্টোবর) রাত ৮টার বাংলা সংবাদের পর একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচার হবে ‘ইত্যাদি’র এবারের পর্ব। অনুষ্ঠানটির রচনা, পরিচালনা ও উপস্থাপনায় হানিফ সংকেত। নির্মাণে ফাগুন অডিও ভিশন।

মন্তব্য করতে পারেন...

comments

তেলিবিল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন জানুয়ারি মাসে

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : TAP.Com