ঢাকা , শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
আপডেট :
বাংলাদেশে কোটা আন্দোলনে হত্যার প্রতিবাদে পর্তুগালে বিক্ষোভ করেছে বাংলাদেশী প্রবাসীরা প্রিয়জনদের মানসিক রোগ যদি আপনজন বুঝতে না পারেন আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা করেছে পর্তুগাল আওয়ামীলীগ যেকোনো প্রচেষ্টা এককভাবে সম্পন্ন করা সম্ভব নয়: দুদক সচিব শ্রীমঙ্গলে দুটি চোরাই মোটরসাইকেল সহ মিল্টন কুমার আটক পর্তুগালের অভিবাসন আইনে ব্যাপক পরিবর্তন পর্তুগাল বিএনপি আহবায়ক কমিটির জুমে জরুরী সভা অনুষ্ঠিত হয় এমপি আনোয়ারুল আজিমকে হত্যার ঘটনায় আটক তিনজন , এতে বাংলাদেশী মানুষ জড়িত:স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকাস্থ ইরান দুতাবাসে রাইসির শোক বইয়ে মির্জা ফখরুলের স্বাক্ষর

ইসির নির্দেশে কুলাউড়া থানার ওসির বদলি

ছয়ফুল আলম সাইফুল, মৌলভীবাজার প্রতিনিধিঃ
  • আপডেটের সময় : ০৮:১৪ পূর্বাহ্ন, সোমবার, ১৮ মার্চ ২০১৯
  • / ১৩৭০ টাইম ভিউ
ছয়ফুল আলম সাইফুল, মৌলভীবাজার প্রতিনিধিঃ নির্বাচন কমিশন সচিবালয়ের নির্দেশে অনত্র বদলি করা হয়েছে কুলাউড়া থানার ওসি শামীম মূসাকে। তাকে পুলিশের ক্রিমিনাল ইনভেসটিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি) প্রধান কার্যালয়ে বদলি করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করেছেন মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ সারোয়ার আলম।
কুলাউড়া উপজেলা পরিষদ নির্বাচনের মাত্র ২ দিন আগে বদলি করা হয়েছে ওসি শামীম মূসাকে। ইতোমধ্যে ওসি দায়িত্ব হস্তান্তর করেছেন থানার তদন্ত ওসি সঞ্চয় চক্রবর্তীর কাছে। ২০১৭ সালের জুলাই মাসের ৭ তারিখে কুলাউড়া থানায় যোগদান করেন ওসি মূসা। এর আগে তিনি হবিগঞ্জ জেলার লাখাই থানায় দায়িত্ব পালন করেন।
একটি সূত্র নিশ্চিত করে- ওসি মূসার সাথে স্থানীয় আওয়ামী লীগের প্রার্থী এবং নেতা-কর্মীদের সঙ্গে মনস্তাত্ত্বিক দ্বন্দ্ব চলছিল। এ কারণে নানা অভিযোগ স্বরাষ্ট্রমন্ত্রীর টেবিল অবধি পৌঁছে। এনিয়ে গত ৭ মার্চ প্রধান নির্বাচন কমিশনার বরাবরে লিখিত অভিযোগ করেন কুলাউড়া উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আসম কামরুল ইসলাম। বেশ কয়েকজন ভাইস চেয়ারম্যানও লিখিত অভিযোগ করেন ওসি মূসার বদলি চেয়ে।
অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ সারোয়ার আলম বলেন- নির্বাচন কমিশনের নির্দেশে অনত্র বদলি করা হয়েছে কুলাউড়া থানার ওসিকে।

পোস্ট শেয়ার করুন