ঢাকা , শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
আপডেট :
বাংলাদেশে কোটা আন্দোলনে হত্যার প্রতিবাদে পর্তুগালে বিক্ষোভ করেছে বাংলাদেশী প্রবাসীরা প্রিয়জনদের মানসিক রোগ যদি আপনজন বুঝতে না পারেন আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা করেছে পর্তুগাল আওয়ামীলীগ যেকোনো প্রচেষ্টা এককভাবে সম্পন্ন করা সম্ভব নয়: দুদক সচিব শ্রীমঙ্গলে দুটি চোরাই মোটরসাইকেল সহ মিল্টন কুমার আটক পর্তুগালের অভিবাসন আইনে ব্যাপক পরিবর্তন পর্তুগাল বিএনপি আহবায়ক কমিটির জুমে জরুরী সভা অনুষ্ঠিত হয় এমপি আনোয়ারুল আজিমকে হত্যার ঘটনায় আটক তিনজন , এতে বাংলাদেশী মানুষ জড়িত:স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকাস্থ ইরান দুতাবাসে রাইসির শোক বইয়ে মির্জা ফখরুলের স্বাক্ষর

ইচ্ছে করে তোমার পরাণ একটু খানি ছুঁই

নিউজ ডেস্ক
  • আপডেটের সময় : ০১:৫১ অপরাহ্ন, সোমবার, ৩০ অক্টোবর ২০১৭
  • / ১২৩৩ টাইম ভিউ

‘ইচ্ছে করে তোমার পরাণ একটু খানি ছুঁই’ গানে দেশের জনপ্রিয় শিল্পী ন্যান্‌সির সঙ্গে দ্বৈত গান করেছেন সিলেটের ফেঞ্চুগঞ্জের ছেলে হাসান অভি। নেয়ামত এর কথায় গানটির সুর ও সংগীত পরিচালনা করেছেন জিএম রহমান রনি। অভির ছোটবেলা থেকেই গানের জগতে বিচরণ তার। সম্প্রতি দেশের জনপ্রিয় শিল্পী ন্যান্‌সির সঙ্গে একটি গান গেয়েছেন তিনি।

এরই মধ্যে গানটির ভিডিও নির্মাণ হয়েছে। চঞ্চল শেখের পরিচালনায় সেই মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন অভি এবং সুইটি। কক্সবাজার ও সিলেটের বিভিন্ন লোকেশনে ভিডিওটির শুটিং হয়েছে। বর্তমানে এটি বাজারে পাওয়া যাচ্ছে। ইতিমধ্যে ইউটিউবেও গানটি বেশ সাড়া ফেলেছে। উদীয়মান কণ্ঠশিল্পী হাসান অভি বলেন, তারকা কণ্ঠশিল্পী ন্যান্‌সির সঙ্গে কাজ করে আমি খুবই আনন্দিত। আমাদের অঞ্চলের মধ্যে আমিই প্রথম এরকম একজন গুণী শিল্পীর সঙ্গে কাজ করতে পেরেছি। আশা করছি গানটি শ্রোতাদের কাছে ভালো লাগবে।
কিছু দিনের মধ্যে বিন্দিয়া খানের সঙ্গে ‘সাক্ষী’ নামে আমার আরেকটি দ্বৈত গান বাজারে আসবে। ভালো গান করার সুযোগ পেলে আজীবন সংগীতাঙ্গনের সঙ্গে জড়িত থাকবো। এজন্য আমি সবার দোয়া কামনা করছি।

পোস্ট শেয়ার করুন