আপডেট

x


আসছে তৌসিফ-সংযুক্তার ‘আলো’

শনিবার, ১৫ জুলাই ২০১৭ | ১:৪২ অপরাহ্ণ | 1057 বার

আসছে তৌসিফ-সংযুক্তার ‘আলো’

নির্মাতা ভিকি জাহেদের পরিচালনায় সবশেষ ‘রূপ’ শিরোনামের স্বল্পদৈর্ঘ্য মুক্তির পর দর্শকদের প্রশংসা পায়। সম্প্রতি নতুন আরেকটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ শেষ করেন তরুণ এই পরিচালক। ‘আলো’ নামের স্বল্পদৈর্ঘ্যটিতে অভিনয় করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব ও নবাগতা সংযুক্তা দাস। চলতি মাসেই স্বল্পদৈর্ঘ্যটি মুক্তি পেতে পারে বলে জানান নির্মাতা।

ভিকি জাহেদ বলেন, ‘সৃষ্টিকর্তার নিয়মের কাছে নশ্বর মানুষের ভালোবাসা অসহায় হয়ে পড়ে। তারপর ও মানুষ ভালোবাসে, একে অপরের সাথে থাকার স্বপ্ন দেখে। অবশ্যম্ভাবী ভয়ঙ্কর আঁধারকে ও সে নিজের ভালোবাসার আলো দিয়ে উজ্জ্বল করতে চায়। কখনো সে সফল হয়, আবার কখনো বিফল। কিন্তু চেষ্টা সে সবসময়ই করতে থাকে। আলো হচ্ছে মানুষের সেই অসীম চেষ্টার গল্প’।



তৌসিফ বলেন, ‘অনেকের অভিযোগ শর্টফিল্মগুলোর গল্প প্রায় এক হয়ে যাচ্ছে। তাই বেশ কিছুদিন ধরে আমি শর্টফিল্ম থেকে দূরে ছিলাম। কিন্তু ‘আলো’র গল্প শুনে কাজটার প্রতি ভালোবাসা সৃষ্টি হয়ে যায়। কারণ এর গল্পের মধ্যে ভিন্ন রকম এক ভালোবাসা লুকিয়ে আছে। ভিকি ভাইয়ের সঙ্গে এটা আমার দ্বিতীয় কাজ। এর আগে তার পরিচালনায় ‘দেয়ালে’ আমি অভিনয় করেছি। স্বল্পদৈর্ঘ্যটি দর্শক অনেক পছন্দ করেন। আশা করছি ‘আলো’ও দর্শকের অনেক ভালো লাগবে’।

স্বল্পদৈর্ঘ্যটির মধ্যদিয়ে অভিষেক হতে যাচ্ছেন সংযুক্তা দাসের। তিনি বলেন, ‘প্রথম কাজ তাই এর প্রতি অনেক বেশি ভালোবাসা। ‘আলো’র গল্পটাও অসম্ভব সুন্দর। তাই দর্শকদের অনেক বেশি সাপোর্ট চাইব’।

টাইগার মিডিয়ার ব্যানারে ‘আলো’ একটি মোশন ভাস্কর নির্মাণ। এতে চিত্রগ্রাহক হিসেবে ছিলেন বিদ্রোহী দীপন, সম্পাদনায় আছেন সাইফ রাসেল ও সঙ্গীত পরিচালনা করেছেন মাহামুদ হায়াৎ অর্পণ। আসছে ১৭ই জুলাই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির একটি গানের মিউজিক ভিডিও অনলাইনে প্রকাশ পাবে।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com