আপডেট

x


আবারও বিয়ে করছেন অ্যাঞ্জেলিনা জোলি?

শুক্রবার, ১৬ মার্চ ২০১৮ | ৪:৩৬ অপরাহ্ণ | 1663 বার

আবারও বিয়ে করছেন অ্যাঞ্জেলিনা জোলি?

ব্র্যাড পিটের সঙ্গে বিচ্ছেদের পর হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলিকে নিয়ে নানা গুঞ্জন চলছিল। সব গুঞ্জন থামিয়ে এবার চতুর্থবার বিয়ে করতে চলেছেন এ অভিনেত্রী।

তবে এবার আর কোনো অভিনেতা নয়, জোলির চতুর্থ বর হতে চলেছেন এক ব্রিটিশ বিলিওনিয়ার। তবে তার পরিচয় নিয়ে এখনও স্পষ্ট করে কিছু জানা যায়নি। এমনকি পাপারাজ্জিরাও জোলির নতুন বরের টিকি পায়নি। জোলিকে তার সঙ্গে প্রকাশ্যে কোথাও ঘোরাফেরা করতেও দেখা যায়নি।



তবে জোলির ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, শিগগিরই বিয়েটা সেরে ফেলতে চান তিনি। সে কারণেই ব্র্যাড পিটের সঙ্গে বিচ্ছেদের যাবতীয় আইনি কর্মকাণ্ড সেরে ফেলতে চাইছেন।

আর জোলির বিয়ের ঘটকালি করেছেন হলিউড তারকা জর্জ ক্লুনির স্ত্রী আমাল ক্লুনি। তিনিই নাকি জোলির সঙ্গে সেই ব্রিটিশ বিলিওনিয়ারের পরিচয় করিয়ে দিয়েছিলেন।

পরিচয় হয়েছিল জোলির স্বেচ্ছাসেবামূলক কাজের সূত্র ধরে। এই ব্রিটিশ বিলিওনিয়ারও নাকি জোলির মতোই রিফিউজিদের নিয়ে কাজ করছেন। সেই পরিচয় থেকে ঘনিষ্ঠতা।

জোলির ঘনিষ্ঠ সূত্র আরও জানিয়েছে, বিয়ের পর ছেলেমেয়েদের নিয়ে লন্ডনে থাকতে চান জোলি। তবে বিয়ের দিনক্ষণ নিয়ে এখনই কিছু জানাতে চাননি এই গুণী অভিনেত্রী। সূত্র: জিনিউজ।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com