আপডেট

x


আওয়ামী লীগে যোগ দিচ্ছেন সুলতান মনসুর!

শুক্রবার, ০৮ মার্চ ২০১৯ | ১১:৪৫ অপরাহ্ণ | 882 বার

আওয়ামী লীগে যোগ দিচ্ছেন সুলতান মনসুর!

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ প্রতীকে মৌলভীবাজার-২ আসন থেকে জয়ী জাতীয় ঐক্যফ্রন্ট মনোনিত প্রার্থী সাবেক ডাকসু ভিপি সুলতান মোহাম্মদ মনসুর ইতিমধ্যে সংসদ সদস্য হিসেবে শপথ নিয়েছেন।

যদিও ভোট ডাকাতির অভিযোগে ফল প্রত্যাখ্যান করা বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্ট সিদ্ধান্ত ছিল, তাদের নির্বাচিত প্রতিনিধিরা সংসদ সদস্য হিসেবে শপথ নেবে না। সেই সিদ্ধান্ত উপেক্ষা করেই অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান করে শপথ নিয়েছেন সুলতান মনসুর।



বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় জাতীয় সংসদে স্পিকারের কার্যালয়ে তাকে শপথবাক্য পাঠ করান স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। শপথ অনুষ্ঠান পরিচালনা করেন জাতীয় সংসদের সিনিয়র সচিব ড. জাফর আহমেদ খান।

সকালে শপথ নিলেও বিকালে দলের সিদ্ধান্ত অমান্য করায় গণফোরাম থেকে সুলতান মোহাম্মদ মনসুর আহমেদকে বহিষ্কার করা হয়। এমনকি জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির সদস্য পদ থেকেও তাকে অব্যাহতি দেয়া হয়েছে।

বহিষ্কারের ফলে এখন অনেকের মুখেই শোনা যাচ্ছে তাহলে কী সুলতান মনসুর আওয়ামী লীগে যোগ দিচ্ছেন? যদিও তিনি এর আগেও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বপালন করেছিলেন।

আওয়ামী লীগে যোগ দেয়ার বিষয়ে প্রকাশ্যে কিছু না বললেও সুলতান মনসুর একটি গণমাধ্যমকে বলেন, আমি আজন্ম আওয়ামী লীগ, আওয়ামী লীগ কর্মী এবং বঙ্গবন্ধুর অনুসারী। এই কথা বারবার বলে আসছি আমি। আমার রাজনৈতিক আদর্শ ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’।

মন্তব্য করতে পারেন...

comments

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com