আপডেট

x


অভিনেতা টেলি সামাদ আর নেই

শনিবার, ০৬ এপ্রিল ২০১৯ | ৪:২৬ অপরাহ্ণ | 713 বার

অভিনেতা টেলি সামাদ আর নেই

দেশদিগন্ত নিউজ ডেস্কঃ বাংলা চলচ্চিত্রের শক্তিমান অভিনেতা টেলি সামাদ আর নেই। শনিবার দুপুর ২টার দিকে তিনি মারা গেছেন বলে চ্যানেল আই অনলাইনকে জানিয়েছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

জায়েদ খান জানান, টেলি সামাদ ভাইয়ের মৃত্যুর খবর একটু আগে পেয়েছি। তিনি দুপুর ২টার দিকে স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আমরা এখন সেখানে যাচ্ছি। গিয়ে বিস্তারিত জানাতে পারবো।



এদিকে তার মেয়ে সোহেলা সামাদ কাকলী জানান, বেশ কিছুদিন ধরেই গুরুতর অসুস্থ ছিলেন তার বাবা। গত বছর কয়েক দফায় হাসপাতালে ভর্তি করা হয়েছিলো। তিনি জানান, টেলি সামাদের খাদ্য নালীতে সমস্যা ছিলো। শুধু তাই নয় বুকে ইনফেকশন ছিল। দীর্ঘদিন ধরে ভুগছিলেন ডায়াবেটিসেও। শেষ দিকে রক্তের প্লাটিলেটও কমে যাচ্ছিলো।

গেল বছরে থেকেই হাসপাতালে আসা যাওয়া নিয়মিত কাজে পরিনত হয়েছিলো বলেও জানান কাকলী। তবে শেষ রক্ষা হলো না টেলি সামদের। শনিবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন গুণী এই অভিনেতা।

ঢাকাই চলচ্চিত্রের অত্যন্ত শক্তিশালী ও জনপ্রিয় কৌতুক অভিনেতা টেলি সামাদ ১৯৭৩ সালে ‘কার বউ’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে পা রাখেন। চার দশকে প্রায় ৬০০ চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com