আপডেট

x

এলইডি টিভি এন্ড এলইডি টিভি টি -২০ ক্রিকেট টুর্ণামেন্টে সম্পন্ন

সোমবার, ১১ মার্চ ২০১৯ | ৮:৩৫ অপরাহ্ণ | 234 বার

এলইডি টিভি এন্ড এলইডি টিভি টি -২০ ক্রিকেট টুর্ণামেন্টে সম্পন্ন

ছয়ফুল আলম সাইফুল, মৌলভীবাজার প্রতিনিধিঃ  কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নে এলইডি টিভি এন্ড এলইডি টিভি টি -২০ ক্রিকেট টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে শুভেচ্ছা ক্লাব ২ নম্বর ওয়ার্ড। হাজীপুর ইউনিয়নের হরিচক মাঠে আজ সোমবার বিকেলে এই খেলা অনুষ্ঠিত হয়। সমানী খেলায় শুভেচ্ছা ক্লাব ৬ উইকেট হাতে রেখে বিজয়ী হয়।রানারআপ হয়েছে পতনউষার একাদশ।

খেলা শেষে উভয় দলের হাতে পুরুস্কার তুলে দেন ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু। ক্লাবের সভাপতি পুলকেশ নাগের সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক তুহিন ইসলাম। এসময় বক্তব্য রাখতে গিয়ে চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু বলেন রাজনীতি শিক্ষকতা সাংবাদিকতা ব্যবসা করলেও মুলত আমি খেলার জগতের মানুষ।লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ই পারে ছাত্র ও যুবসমাজকে মাদক জঙ্গিবাদ সন্ত্রাস সহ সব ধরনের বিপথগামিতা থেকে মুক্ত রাখতে। যে কারনে ছোটবেলা থেকেই খেলাধুলা আয়োজন ও পৃষ্ঠপোষকতা করে আসছি।

তিনি আগামী ডিসেম্বর মাসে সারা ইউনিয়ন তথা বিভাগের টিম নিয়ে চেয়ারম্যান গোল্ডকাপ এন্ড প্রাইজমানি ফুটবল টুর্ণামেন্ট আয়োজনের আশা বাদ ব্যক্ত করেন। তিনি জানান কমপক্ষে ২৪ টি টিম নিয়ে সাবেক তিন ওয়ার্ডে তিনটি ভ্যানুতে প্রথম রাউন্ডের খেলা অনুষ্ঠিত হবে। খুব তাড়াতাড়ি এ বিষয়ে প্রস্তুতি শুরু হবে বলে জানান ইউপি চেয়ারম্যান ।

মন্তব্য করতে পারেন...

comments

কুলাউড়ায় মাদ্রাসার ছাত্র মাদ্রাসার শিশুছাত্রীকে ধর্ষণের চেষ্টার

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : TAP.Com