আপডেট

x


হাজীপুরের প্রবাসী বিএনপি নেতা রায়হানের বাড়িতে মুখোশ পরিহিত অস্ত্রধারীদের হানা : হত্যার হুমকি

রবিবার, ০৯ আগস্ট ২০২০ | ৯:১৯ অপরাহ্ণ | 333 বার

হাজীপুরের প্রবাসী বিএনপি নেতা রায়হানের বাড়িতে মুখোশ পরিহিত অস্ত্রধারীদের হানা : হত্যার হুমকি

লন্ডন প্রবাসী বিএনপি নেতা রায়হান বক্ স গ্রামের বাড়িতে হানা দিয়েছে একদল মুখোশ পরিহিত অস্ত্রধারী। শুক্রবার রাত আনুমানিক চারটায় ঘটে এই ঘটনা ।

ভুক্তভোগীরা এ বিষয়ে কুলাউড়া থানায় একটি জিডি করার হয়েছে।
জিডি ও পারিবারিক সুত্রে জানা যায়  শুক্রবার গভীর রাতে কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের বাসউরী গ্রামে লন্ডন প্রবাসী বিএনপি নেতা এএসএম রায়হান বক্ স (রিকেন) এর বাড়িতে হানা দেয় একদল মুখোশ পরিহিত অস্ত্রধারী । তারা প্রথমে বাড়ির বাহিরের গেট বেঙে বাড়িতে প্রবেশ করে ঘরের গ্রিলগুলো ভেঙে ঘরে ঢুকার চেষ্টা করে এবং প্রবাসী বিএনপি নেতা এএসএম রায়হান বক্ স (রিকেন) কে খোঁজা খোঁজি করে। এই সময় বাড়িতে ছিলেন রায়হান বক্ স এর বৃদ্ধ মা ও বোন দিলরুবা আক্তার । অস্ত্রধারী ঘরের গ্রিল ভেঙে ঘরে ঢুকার চেষ্টা করে এবং রায়হান কে বের করে দিতে বলে। এসময় পরিবারের লোকজন চিৎকার করলে প্রতিবেশীরা এগিয়ে আসেন। অবস্থা বেগতিক দেখে স্টকের পড়ার সময় বলে যায় রায়হান কে পেলে হত্যা করা হবে বলে হুমকি দিয়ে মুখোশধারীরা অস্ত্রধারিরা । এবং দ্রুত পালিয়ে যায়।



বিষয়টি তাৎক্ষণিক পুলিশ কে ফোনের মাধ্যমে অবহিতিত করা হয়। পুলিশ ঘটনাস্থলে গেলে । এলাকার লোকজন কে শান্ত থাকতে বলে । এবং আইনত ভাবে ব্যবস্থা নেওয়ার আশাষ দেয় ।
এই ঘটনায় কুলাউড়া থানায় জিডি নং ৩২৯
তারিখ ০৮.০৮.২০২০ করা হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com