আপডেট

x


সেই জারিন দিয়ার বহিষ্কারাদেশ প্রত্যাহার

বুধবার, ২৯ মে ২০১৯ | ৯:২০ অপরাহ্ণ | 742 বার

সেই জারিন দিয়ার বহিষ্কারাদেশ প্রত্যাহার

দেশদিগন্ত নিউজ ডেস্কঃ   বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য জারিন দিয়ার বহিষ্কারাদেশ প্রত্যাহার করে নিয়েছে সংগঠনটি।

বুধবার ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।



বিজ্ঞপ্তিতে বলা হয়, ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, গত ১৩ মে মধুর ক্যান্টিনে সংঘটিত অনাকাঙ্ক্ষিত ও অপ্রীতিকর ঘটনার পরিপ্রেক্ষিতে গত ২০ মে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সিদ্ধান্ত অনুযায়ী সাময়িক বহিষ্কৃত জারিন দিয়া (সাবেক সদস্য, কেন্দ্রীয় নির্বাহী সংসদ) তার কৃতকর্মের জন্য ভুল স্বীকার করে অনুতপ্ত হওয়ায় মানবিক দিক বিবেচনা করে তার ওপর আরোপিত বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হলো।

প্রসঙ্গত, গত ১৩ মে ছাত্রলীগের ৩০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার পর ঢাবির মধুর ক্যান্টিনে পদবঞ্চিত ও প্রত্যাশিত পদ না পাওয়া ছাত্রলীগের বিক্ষুব্ধ নেতা-কর্মীরা সংবাদ সম্মেলন করতে গেলে তাদের ওপর হামলা হয়। এতে কয়েকজন নারী নেত্রীসহ ১০-১২ জন আহত হন। সেদিনের ঘটনায় জারিন দিয়ার কোমরের হাড় ভেঙে গিয়েছিল বলে তিনি নিজের ফেসবুকে দাবি করেছিলেন।

পরে মধুর ক্যান্টিনে সংঘর্ষের ঘটনায় পাঁচ নেতা-কর্মীকে বহিষ্কার করে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি। তাদের মধ্যে জারিন দিয়াকে সাময়িক বহিষ্কার করা হয়। আজ বুধবার তার ওপর থেকে সেই বহিষ্কারাদেশ প্রত্যাহারের কথা জানালো ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক।

মন্তব্য করতে পারেন...

comments

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com