আপডেট

x


শাওমির ফোন ক্রেতাদের জন্য বাংলালিংকের বিশেষ অফার

শুক্রবার, ২৪ মে ২০১৯ | ১০:১৩ অপরাহ্ণ | 385 বার

শাওমির ফোন ক্রেতাদের জন্য বাংলালিংকের বিশেষ অফার

শাওমি ব্যবহারকারীদের জন্য বাংলালিংক চালু করলো বিশেষ অফার। এখন থেকে শাওমি ফোন কিনলেই গ্রাহকরা পাবেন বাংলালিংকের ফ্রি সিম ও ডাটা সুবিধা।

বুধবার (২২ মে) রাজধানীর একটি শপিং মলে এ বিষয়ে একটি অংশিদারিত্ব চুক্তি স্বাক্ষর করেন , বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার রিতেশ কুমার সিং ও শাওমি বাংলাদেশ-এর কান্ট্রি জিএম জিয়াউদ্দিন চৌধুরী।



উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংকের হেড অফ ডিভাইস এ্যান্ড মনোব্র্যান্ড শাহরিয়ার আহমেদ রেমন, শাওমি বাংলাদেশ-এর সেলস প্ল্যানিং ম্যানেজার সামিউর রহমান সামি ও প্রতিষ্ঠান দুইটির অন্যান্য উচ্চ পদস্থ কর্মকর্তারা।

এই অংশীদারিত্ব অনুসারে এমআই স্টোরে বাংলালিংকের প্রশিক্ষণ প্রাপ্ত প্রতিনিধিরা গ্রাহকদের সিম বিক্রয়, এয়ারটাইম রিচার্জ ও সিম বদলের মতো প্রয়োজনীয় টেলিকম সেবা প্রদান করবেন।

এছাড়া যে কোনো শাওমি হ্যান্ডসেটের ক্রেতা পাবেন বাংলালিংকের সংযোগসহ ১২ মাসের জন্য ২৪ জিবি ফ্রি ইন্টারনেট ডেটা। প্রাথমিকভাবে ১৫১টি এমআই স্টোরে পাওয়া যাবে সুবিধাগুলি। পর্যায়ক্রমে দেশের সব এমআই স্টোরে সুবিধাগুলি চালু করা হবে।

বাংলালিংকের চিফ কমার্শিয়াল অফিসার রিতেশ কুমার সিং বলেন, দেশের একটি অন্যতম গ্রাহক-বান্ধব প্রতিষ্ঠান হিসেবে আমরা গ্রাহকদের মানসম্পন্ন সেবার মাধ্যমে সেরা ডিজিটাল অভিজ্ঞতা দিতে চাই। এই অংশীদারিত্বের মাধ্যমে গ্রাহকরা একই স্থানে টেলিকম সেবা গ্রহণ ও ডিভাইস কেনার সুযোগ পাবেন।

তিনি বলেন, শিয়াওমির ডিভাইসের সঙ্গে বাংলালিংকের সংযোগসহ এক বছরব্যাপী ইন্টারনেট ব্যবহারের সুবিধা নিঃসন্দেহে তাদের ডিজিটাল জীবনযাত্রায় নতুন মাত্রা যোগ করবে।

শাওমি ইন্ডিয়ার ওভারসিজ এক্সপ্যানশন ফর দি ইন্ডিয়ান সাবকন্টিনেন্টের হেড সঙ্কেত আগরওয়াল বলেন, এই উদ্যোগের লক্ষ্যে বাংলালিংক-এর সাথে অংশীদার হতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। প্রতিনিয়ত সবার কাছে উদ্ভাবন ও ন্যায্য মূল্যের উচ্চ মানসম্পন্ন পণ্য পৌঁছে দেওয়া শাওমির উদ্দেশ্য।

তিনি বলেন, বাংলালিংকের সার্ভিস অবশ্যই আমাদের এখানকার গ্রাহকদের সুবিধা বৃদ্ধি করবে। আমরা আশা করি, এই অংশীদারিত্ব এমআই স্টোরের অভিজ্ঞতা আরও বেশি উপভোগ্য করে বাংলাদেশের গ্রাহকদের উন্নত সেবা দেওয়ার ক্ষেত্রে ভূমিকা রাখবে।

মন্তব্য করতে পারেন...

comments

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com