আপডেট

x


বার্সেলোনায় স্পেন বাংলাদেশ চেম্বার অব কমার্স এর আহবায়ক কমিটি গঠিত।

বুধবার, ১৭ মে ২০২৩ | ১:০৮ পূর্বাহ্ণ | 53 বার

বার্সেলোনায় স্পেন বাংলাদেশ চেম্বার অব কমার্স এর আহবায়ক কমিটি গঠিত।

বার্সেলোনায় স্পেন বাংলাদেশ চেম্বার অব কমার্স এর আহবায়ক কমিটি গঠিত।

বার্সেলেনা থেকে জেবুন্নেছা



নতুন উদ্যোগে, নতুন প্রত্যয় গত ১৩ মে শনিবার বার্সেলোনার স্হানীয় কর্দোবা রেষ্টুরেন্ট এ স্পেন বাংলাদেশ চেম্বার অব কমার্স বিসনেস ক্লাবের আনুষ্ঠানিক সভা ও আহবায়ক কমিটি গঠিত।

মিরন নাজমুলের সঞ্চালনায়
বীর মক্তিযোদ্ধা আলাউদ্দিন হক নেসার সভাপতিত্বে অনুষ্টানে ক্রমান্বয়ে বক্তব্য রাখেন
নজরুল ইসলাম চৌধুরী, শফিকুর রহমান, শফিকুল আজম,শফিক খান, শাহ আলম স্বাধীন,মোঃ রেজাউল করিম,ফয়সাল আহমেদ,মোঃ রাজিব হোসেন, মোহাম্মদ জাহাঙ্গীর আলম, সাজিদুর রহমান সোহেল, মোঃজামিল হোসেন,আবদুর রাজ্জাক খোকন, উজ্জল হাসান, মহিবুল হাসান খান খয়েস , জাফার হোসাইন,ফিরোজ আলম আকাশ,সুজন ইসলাম ফরাজী, শফিকুর রহমান সুমন,গাজী মোহাম্মদ আনোয়ার হোসেন রাজু, নাসির উদ্দিন, এ কে আজাদ মোস্তফা,মোখলেছুর রহমান নাসিম, শাখাওয়াত হোসেন, সারওয়ার সিরাজ হীরন,মহিউদ্দিন হারুন প্রমুখ।

বক্তারা বিজনেস ক্লাবের কার্যক্রম পর্যালোচনায় আগাম নির্দেশনা মুলক ব্যপক আলোচনা করেন।তারা বলেন ব্যবসায়িক পরিচিতি, ব্যবসায়ীদের পারস্পরিক সোহার্দ্যতা সহ দেশের উন্নয়নের অংশীদারিত্বে ব্যবসায়িক সংগঠনের গুরুত্ব অপরিসীম। প্রতিকুলতা কাটিয়ে আমরা অধ্যাবদী মাথা উঁচু করে ঠিকে আছি এটা আমাদের বড় সফলতা ,ইনশাআল্লাআমরা এগিয়ে যাব। তারা সংগঠনের সাংগঠনিক দিক নিয়ে আলোচনা করে বলেন নেতৃত্বের পরিবর্তন পরিবর্ধন হবে এবং উপযুক্ত নেতৃত্বের মাধ্যমে বিসনেস ক্লাব এগিয়ে যাবে।

নতুন আহবায়ক নজরুল ইসলাম চৌধুরী তার বক্তব্যে বলেন বিসনেস ক্লাব গঠনতন্ত্র ও সাংবিধানিক নিয়মে এগিয়ে যাবে,সফলতার পিছনে ভালো মন্দ দুটি দিক থাকে,আমরা সফলতার দিকেই এগিয়ে যাব ।তিনি বলেন হাতে গোনা কয়েকটি পরিচ্ছন্ন সংগঠনের মধ্যে এই সংগঠনটি অন্যতম তবে আমাদের একতাবদ্ধ হয়ে কাজ করতে হবে ।

সাংবাদিক মিরন নাজমুল বলেন আমাকে কাজ করার জন্য আবারও সুযোগ দেয়ায় আমি আপনাদের নিকট কৃতজ্ঞ।তিনি বলেন আমরা আমাদের সামাজিক ভ্যলু শুরু থেকে অধ্যাবদী অক্ষুন্ন রাখার চেষ্টা করেছি,আবারও আমার সর্বোচ্চটা দিতে চেষ্টা করিব।
পরিশেষে বীর মুক্তিযুদ্ধা
আলাউদ্দিন হক নেসা আহবায়ক ও সদস্য সচিব সহ নেতৃবন্দের হাতে ফুলের তোরা দিয়ে তার সমাপনি বক্তব্যে বলেন আমি আশাবাদী,
নতুন নেতৃত্ব সকলের প্রত্যাশা পুর্ন করবে।

মন্তব্য করতে পারেন...

comments

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com