আপডেট

x


জুড়ী উপজেলা আ’লীগের সভাপতি বদরুল সম্পাদক মাসুক

শনিবার, ১২ অক্টোবর ২০১৯ | ৮:৩৪ অপরাহ্ণ | 885 বার

জুড়ী উপজেলা আ’লীগের সভাপতি বদরুল সম্পাদক মাসুক

দেশদিগন্ত নিউজ ডেস্কঃ বাংলাদেশ আওয়ামীলীগ জুড়ী উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে বিনা প্রতিদ্বন্ধিতায় বীর মুক্তিযোদ্ধা বদরুল হোসেন ও সাধারণ সম্পাদক পদে ফুলতলা ইউনিয়নের চেয়ারম্যান মো. মাসুক আহমদ সমঝোতার ভিত্তিতে নির্বাচিত হয়েছেন।

১২ অক্টোবর শনিবার দুপুরে প্রথম অধিবেশন শেষে সন্ধ্যায় স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে উপজেলা আওয়ামীলীগের সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলারদের উপস্থিতিতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি। এসময় জেলা আওয়ামীলীগের সভাপতি মো. নেছার আহমদ এমপি, সাধারণ সম্পাদক আলহাজ¦ মিছবাউর রহমান, সহ-সভাপতি ও বন ও পরিবেশ মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনসহ জেলা ও উপজেলার অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।



কাউন্সিল অধিবেশনে সভাপতি পদে দু’জন ও সাধারণ সম্পাদক পদে ৬জন প্রার্থী আলোচনায় ছিলেন। দলীয় সূত্রে জানা যায়, ২০০৪ সালের ২৬ আগস্ট জুড়ীকে প্রশাসনিক উপজেলা ঘোষণা করা হয়। একই বছরের ২৮ নভেম্বর আব্দুল খালিক চৌধুরীকে আহ্বায়ক করে ৫১ সদস্য বিশিষ্ট উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি অনুমোদন করে জেলা আওয়ামী লীগ। দীর্ঘ ১৫ বছর পর সম্মেলনের মাধ্যমে নেতৃত্ব পেল জুড়ী উপজেলা আওয়ামীলীগ।

এ নিয়ে দলীয় নেতা কর্মীদের মাঝে প্রাণ চাঞ্চল্য ফিরে এসেছে। মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ মিছবাউর রহমান রাত সাড়ে সাতটায় বলেন, সভাপতি পদে বিনা প্রতিদ্বন্ধিতায় বদরুল হোসেন ও সম্পাদক পদে সমঝোতার ভিত্তিতে সর্বসম্মতিক্রমে মাসুক আহমদ নির্বাচিত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য করতে পারেন...

comments

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com