আপডেট

x


ইতালি মনফালকনে গরিঝিয়া শাখা বিএনপির আয়োজনে ঈদ পূণর্মিলনী উদযাপিত

মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০ | ৮:৩০ অপরাহ্ণ | 436 বার

ইতালি মনফালকনে গরিঝিয়া শাখা বিএনপির আয়োজনে ঈদ পূণর্মিলনী উদযাপিত

ইতালি মনফালকনে গরিঝিয়া শাখা বিএনপির আয়োজনে ঈদ পূণর্মিলনী উদযাপিত
ইতালি প্রিতিনিধি
দীর্ঘ দিন করোনাভাইরাসের প্রকোপ থেকে ইতালীর পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক হয়ে আসায়, মানুষ অনেক দিন লকডাউনে বন্দী দশায় থাকার পর আনন্দ উৎসবে উচ্ছ্বাসের মধ্যে দিয়ে আনন্দ বিনোদন দেওয়ার লক্ষ্যে মনফালকনে গরিঝিয়া শাখার বিএনপি আয়োজন করেন ঈদ পূণর্মিলনী অনুষ্ঠান। ১ আগস্ট ২০২০ ইং রোজ শনিবার
তুররিয়াকো স্থানীয় একটি পার্কে বাংলাদেশ জাতীয়তাবাদী পরিবারের প্রায় চার শতাধিক সদস্যদের প্রাণবন্ত ও স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে বড় ধরনের মিলন মেলায় পরিণত হয়। বাংলাদেশ জাতীয়তাবাদী দল মনফালকনে গরিঝিয়া শাখা বিএনপির সম্মানিত সভাপতি জনাব রফিকুল ইসলাম মোস্তাক সভাপতিত্বে এবং সংগ্রামী সাধারণ সম্পাদক হামীম হোসাইন এর পরিচালনায় উক্ত অনুষ্ঠান উদযাপিত হয়। এই সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদীদল মনফালকনে গরিঝিয়া শাখা বিএনপির প্রধান উপদেষ্টা জনাব ফরিদুল ইসলাম আনিস,সাবেক প্রধান আহবায়ক জনাব নুরুল আমিন খন্দকার,সদস্য আহবায়ক এস এম কবির, আমিনুল ইসলাম বাচ্চু,বাংলাদেশ জাতীয়তাবাদী দল মনফালকনে গরিঝিয়া শাখার সিনিয়র সহ সভাপতি জিয়াউর রহমান খান সোহেল, সহ সভাপতি মোঃ মামুন মিয়া, এম ডি মিজানুর রহমান, মাসুম মিয়া, ইদ্রিস হাওলাদার, সিরাজুল হক ভূইয়া টেনিস,বিএনপির নেতা জামাল মিয়া, মোঃ সাইফুল ইসলাম, ফরিদ আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ লিটন মিয়া,সহ সাধারণ সম্পাদক মোশারফ হোসেন ভূইঁয়া, দিলু শেখ, হেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক জাকারিয়া মঞ্জুর, শরীফ হোসাইন,সহ সাংগঠনিক সম্পাদক আলম মোহাম্মদ শাহিন , বিএনপির নেতা আব্দুল আল মাসুদ মোঃ সুমন আহমেদ,মোঃ মাসুম আলী, ১ নং সম্মানিত সদস্য সাইমন রহমান, বিএনপি নেতা মুক্তিযুদ্ধার সন্তান ওমর হুসাইন ফারুক, মোঃ জহির খান, মোঃ শাহপরান, মোঃ শামিম আহমেদ, সৈয়দ রিয়াজ, মোঃ তারেক রহমান, মোঃ আক্তার হোসেন, মোঃ মোজ্জামেল হোসেন, মোঃ সবুজ মিয়া, মোঃ জিল্লু মিয়া, মোঃ সবুর মিয়া,মোঃ হানিফ মিয়া, যুবদল নেতা এস এম ওসমান, শাহ পরান খন্দকার প্রমূখ। এই সময় বাংলাদেশ জাতীয়তাবাদী দল মনফালকনে গরিঝিয়া শাখা বিএনপি কতৃক আয়োজিত ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে ভিডিও কনফারেন্স মাধ্যমে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল কেন্দ্রীয় বিএনপির আন্তর্জাতিক সম্পাদক মাহিদুর রহমান মাহিদ ভাই। তিনি অনুষ্ঠানে অংশগ্রহণকারী সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, জাতীয়তাবাদ এর মধ্যে সেতু বন্ধনের উদ্দেশ্যে এই আয়োজন। প্রবাসে বেড়ে ওঠা নতুন প্রজন্মকে গুরুত্বারোপ করে দেশ ও প্রবাসে ঐক্যবদ্ধ থাকার জন্য আহ্বান জানান।প্রবাসে ব্যস্ত জীবনের নির্মল প্রাকৃতিক পরিবেশে ক্লান্তি দূর করে প্রশান্তি নিতে এই মিলন মেলার আয়োজন। সবার উপস্থিতিতে এই মিলন মেলা মুখরিত হয়ে ওঠে। এতে নারী ও শিশুদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। স্থানীয় এলাকা (যেখানে বাংলাদেশীদের বসবাস) থেকে প্রায় ১০কিঃমিঃ দূরে হলেও উপস্থিতির মোটেও কমতি ছিল না। সকাল থেকে বিকাল পর্যন্ত ৮ টি চুলায় মোরগী আর গরুর মাংস গ্রীল করা হয়। সকল জিয়ার সৈনিকরা এই মিলন মেলায় আনন্দ উপভোগ করেন। অংশগ্রহণকারীগণ নিয়ম-শৃঙ্খলার ভূয়সী প্রশংসা করে আগামীতে এরকম আয়োজন অব্যহত রাখার অনুরোধ জানান। বিএনপির নানান শ্লোগানে শ্লোগানে উক্ত পার্ক মূখরিত করে রাখেন সাধারণ সম্পাদক হামীম হোসাইন। “সারা দেশের বিএনপির নেতাকর্মীগণের মধ্যে যারা ইন্তেকাল করেছেন এবং অনেকে অসুস্থ আছেন সবার জন্য দোয়া চেয়েছেন ” প্রধান উপদেষ্টা ফরিদুল ইসলাম আনিস।
ইতালি বিএনপির সম্মানিত সভাপতি হাজী আব্দুর রাজ্জাক সাহেবের সুস্থতা কামনায় দোয়া দোয়া করা হয়েছে। এবং ইতালি বিএনপির বিপ্লবী সাধারণ সম্পাদক ঢালী নাসির উদ্দীন এর হাতকে শক্তিশালী করার লক্ষ্যে মনফালকনে গরিঝিয়া বিএনপি ঐক্যবদ্ধ থেকে কাজ করে যাওয়ার অঙ্গীকার করেন।
অনুষ্ঠান শেষে সম্মানিত সভাপতি জনাব রফিকুল ইসলাম (মোস্তাক) বলেন, বিএনপির কর্মীরা কখনো হতাশ নয় আজকের উপস্থিতিই তার প্রমাণ । আমাদের দরকার সব সময় ঐক্যবদ্ধ থাকা। কোনো উপশক্তিকেই ফাটল ধরানোর সুযোগ দেওয়া হবে না। আগামীতে আমাদের বিজয় সুনিশ্চিত ।



মন্তব্য করতে পারেন...

comments

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com