আপডেট

x


৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আয়ারল্যান্ড বিএনপি’র ভার্চুয়াল আলোচনা সভা

মঙ্গলবার, ১০ নভেম্বর ২০২০ | ৪:১৪ অপরাহ্ণ | 305 বার

৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আয়ারল্যান্ড বিএনপি’র ভার্চুয়াল আলোচনা সভা

৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আয়ারল্যান্ড বিএনপি ভার্চুয়াল আলোচনা সভা
বাংলাদেশ জাতীয়তাবাদী দল আয়ারল্যান্ড (বিএনপি) সভাপতি জনাব হামিদুল নাসিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কবির আহমদ এর সণ্চালনায় ঐতিহাসিক ৭ ই নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।
আলোচনা সভায় বক্তব্য রাখেন ,আয়ারল্যান্ড বিএনপির অন্যতম নেতা জনাব জাকারিয়া প্রধান,জনাব মনিরুল ইসলাম বাবু,জনাব আব্দুস সহিদ, ,জনাব শাকিল আহমেদ চৌধুরী ,জনাব হাবিবুর রহমান হাবিব ,জনাব জসিম উদ্দিন জনাব, আব্দুর রহিম ভুইয়া,, জনাব মোহাম্মদ ফাহিম সহ অনেকে।
বক্তারা বর্তমান সরকারের একনায়কতন্ত্র স্বৈরাচারী মনোভাবের তীব্র সমালোচনা করে বলেন, বাংলাদেশের ইতিহাসে ৭ই নভেম্বর একটি ঐতিহাসিক দিন। যেদিন সিপাহি জনতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে বন্ধিদশা থেকে মুক্ত করে দেশের ক্ষমতাসীন করেছিলেন। গন্তন্ত্রহীন বাংলাদেশের ক্ষমতাসীন হয়ে অনিশ্চিত গতিবিধির বাংলাদেশকে সুন্দর সঠিক পথে যাত্রা করেছিলেন।
এই সরকার এই মহান দিনটিকে ভুলে যাচ্ছে এবং শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের নাম মুচে ফেলার নীল নকশায় লিপ্ত অথচ সেই ধারাবাহিকতায় বিলুপ্ত আওয়ামী লীগ আবার বাকশালের মত অগনতান্ত্রিক পথে থেকে পুনর্জীবন ফিরে পেয়েছে।
নতুন প্রজন্মকে এই ইতিহাস বেশি বেশি করে শিক্ষা দেওয়ার আহবান জানানো হয়। সভায় দেশমাতা বেগম খালেদা জিয়া ও আগামী দিনের অহংকার তারেক রহমানের সুসাস্থ্য কামনা ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের বিশেষ দোয়া করা হয়।



মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com