আপডেট

x


১৮ নভেম্বর কুলাউড়ায় যুবলীগের কাউন্সিল

বুধবার, ১৫ নভেম্বর ২০১৭ | ৭:২২ অপরাহ্ণ | 905 বার

১৮ নভেম্বর কুলাউড়ায় যুবলীগের কাউন্সিল

কুলাউড়া উপজেলা ও পৌর যুবলীগের কাউন্সিল আগামী ১৮ নভেম্বর। প্রায় এক যুগ পর আসন্ন এই কাউন্সিলকে ঘিরে নেতাকর্মীরা বেশ চাঙ্গা। কদর বেড়েছে ইউনিয়ন পর্যায়ের কাউন্সিলরদের। তাদের বাড়ি বাড়ি যাচ্ছেন উপজেলা পর্যায়ের নেতারা। পরিবার-পরিজনের খোঁজ-খবর নেয়ার ফাঁকে ফাকে চাইছেন নিজের প্রতি সমর্থন। সব মিলিয়ে একটা উৎসব মুখর আমেজ বিরাজ করছে উপজেলার সর্বত্র।

জানা যায়, সর্বশেষ ২০০৬ সালে কুলাউড়া উপজেলা যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সেই সম্মেলনে বদরুল ইসলাম বদর সভাপতি ও আব্দুস শহিদ সাধারণ সম্পাদক নির্বাচিত হন। সেই কমিটি প্রায় ১২ বছর দায়িত্ব পালন করে। দীর্ঘদিন পর যুবলীগের কাউন্সিলকে কেন্দ্র করে আবারও নেতাকর্মীদের মধ্যে প্রাণচাঞ্চল্য দেখা দেয়।



আসন্ন কাউন্সিলে উপজেলা যুবলীগে সভাপতি পদে শক্ত অবস্থানে ২জন প্রার্থীর নাম শুনা যাচ্ছে। একজন মো. আব্দুস শহীদ। তিনি একাধারে কুলাউড়া কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সভাপতি, পর্যায়ক্রমে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও সভাপতি এবং সর্বশেষ যুবলীগের যুগ্ম আহবায়ক ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। অপর প্রার্থী মো. শাহীন আহমদ ইতিপূর্বে কুলাউড়া পৌর যুবলীগের আহ্বায়কের দায়িত্ব পালন করেছেন।

সাধারণ সম্পাদক পদে মইনুল ইসলাম সবুজ যিনি ইতিপূর্বে সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদকের দায়িত্বে ছিলেন। সাধারণ সম্পাদক পদের অপরপ্রার্থী কামরুল হাসান বখস। যিনি ইতিপূর্বে কুলাউড়া উপজেলা ছাত্রলীগের আহ্বায়কের দায়িত্ব পালন করেছেন।

এদিকে কুলাউড়া পৌর যুবলীগের সভাপতি পদে জাহাঙ্গীর আলম, আব্দুল মোক্তাদির ও তারেক হাসান প্রার্থী হবেন বলে বিভিন্ন সুত্রে জানা গেছে। পৌর যুবলীগের সাধারণ সম্পাদক পদে আব্দুল্লাহ আল মনি ও গোলজার হোসেন উজ্জল প্রচার প্রচারণাও চালিয়ে যাচ্ছেন।

এদিকে স্থানীয় শহীদ মিনারে অনুষ্ঠিত উপজেলা যুবলীগের কাউন্সিলের উদ্বোধন করবেন মৌলভীবাজার জেলা যুবলীগের সভাপতি নাহিদ আহমদ এবং এতে প্রধান অতিথি হুইপ শাহাব উদ্দিন আহমদ উপস্থিত থাকবেন বলে জানা গেছে।#

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com