আপডেট

x


“হৃদয়ে শহীদ জিয়া “সম্মাননা পেলেন কুলাউড়ার বদরুল চৌধুরী

বুধবার, ০৭ এপ্রিল ২০২১ | ১২:২৮ অপরাহ্ণ | 74 বার

“হৃদয়ে শহীদ জিয়া “সম্মাননা পেলেন কুলাউড়ার বদরুল চৌধুরী

“হৃদয়ে শহীদ জিয়া স্হৃতি “সম্মাননা পেলেন কুলাউড়ার বদরুল চৌধুরী

বাংলাদেশে স্বাধীনতার ৫০ বছর উপলক্ষে “হৃদয়ে শহীদ জিয়া সম্মাননা কমিটি” এর পক্ষ থেকে বিশিষ্ট সংগঠক হিসেবে কুলাউড়া উপজেলাধীন কাদিপুর ইউনিয়নের কৃতি সন্তান ক্যালিফোর্নিয়া বিএনপির সভাপতি বদরুল আলম চৌধুরীকে  সম্মাননা প্রদান করা হয়।



৮০ দশকের ছাত্রদলের রাজনীতিতে সক্রিয় হয়ে তিনি  ১৯৮৫ সালে সিলেট এমসি কলেজ এন্ড বিশ্ববিদ্যালয়  ছাত্রদলের নেতৃত্বে ছিলেন ।

জীবন সাজাতে আমেরিকায় পাড়ি জমালেও জাতীয়তাবাদী দলের জন্য কাজ করে চলেছেন নিয়মিতভাবেই এখন পর্যন্ত ।
গত ১৬ই মার্চ, ২০২১ আয়োজিত স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ৫০ বছর উদযাপন উপলক্ষে “স্বাধীনতার ৫০ বছর প্রত্যাশা ও প্রাপ্তি” শীর্ষক আলোচনা সভা ও সম্মাননা অনুষ্ঠানের প্রধান অতিথি থেকে জনাব ড. খন্দকার মোশারফ হোসেন সম্মাননা ক্রেস্ট প্রদান করেন ।
ক্যালিফোর্নিয়া বিএনপির সভাপতি বদরুল আলম চৌধুরীর পক্ষে মোহাম্মদ মাহাবুব আলম (যুগ্ম-সাধারণ সম্পাদক, শেরে-ই-বাংলা নগর থানা বিএনপি, ঢাকা মহানগর উত্তর) এ সম্মাননা গ্রহণ করেন।

বদরুল আলম চৌধুরীর বর্ণাঢ্য রাজনীতি ও জীবনকর্ম নিয়েও বক্তব্য বলা হয় , আমেরিকাতে সবাই যখন অর্থ উপার্জনে ব্যাস্ত, ক্যালিফোর্নিয়া বিএনপির সভাপতি তখন দলের জন্য ও ফ্যাসিস্ট স্বৈরচার সরকারের বিরুদ্ধে লবিং চালিয়ে যাচ্ছেন, যা কিনা অনেক কেন্দ্রীয় নেতাদের কাজ ।

 

 

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com