আপডেট

x


হিলফুল ফুযূল পীরেরবাজার এর ৫ম ধাপে খাদ্য সহায়তা

শনিবার, ২৩ মে ২০২০ | ১:৫৮ পূর্বাহ্ণ | 196 বার

হিলফুল ফুযূল পীরেরবাজার এর ৫ম ধাপে খাদ্য সহায়তা

ছয়ফুল আলম ছয়ফুল : করোনা মহামারিতে বিপর্যস্থ পুরো বিশ্ব, কর্মহীন হয়ে পড়েছে লাখো মানুষ। এই দূর্যোগে নিন্ম আয়ের মানুষর পাশে দাড়াচ্ছেন অনেক সংগঠন ও বিত্তবান ব্যাক্তিদ্বয় ।
এই সঙ্কট ময় মুহুর্তে মানববিকতার এক উজ্জল দৃষ্টান্ত স্থাপন করলো হিলফুল_ফুযূল ইসলামী সমাজ কন্যাণ পরিষদ পিরের বাজার ।
করোনা প্রাদূভাবে বিপন্ন সময় নিম্ম আয়ের মানুষের ঘরে খাবার নেই . ঈদের আনন্দ নেই, সেই সময় হিলফুল ফুযুল ঈদ_উপহার সহায়তা প্রদান করে গতকাল ২২ মে শুক্রবার বাদ জুম’আ আরো ৭৬টি পরিবারে পৌছে দিয়েছে।

এর আগে ১শ ৫৬টি পরিবারে খাদ্য সামগ্রী বিতরন করা হয় । হিলফুল ফুযুল এপর্যন্ত ২৩২টি পরিবারে খাদ্য-সহায়তা নিয়ে পৌছে দিয়েছে । সংগঠনের নেতৃবন্দরা জানান এ কার্যক্রম আপদকালীন সময়ে অব্যাহত থাকবে ।



তারা প্রবাসী সহ সমাজের বৃত্তবানদের প্রতি আহবান জানিয়েছেন যে কেউ চাইলে সহযোগিতা করে হিলফুল ফুযূলের চলমান খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের একজন গর্বিত দাতার অংশিদার হতে পারেন , মহান রব্বে কারীম আপনার দান এর
উত্তম বদলা দিবেন ।

বিতরন স্হলে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি বদরুল ইসলাম,সহ সভাপতি মনোহর আলী, আজাদ আলী, কুতুব আলী, সাধারন সম্পাদক আদনান আল হাবীব ,যুগ্ন সম্পাদক জাবেদ রাজ, অর্থ সম্পাদক সুরমান আলী।প্রচার সম্পাদক আব্দুস সামাদ,ছালিকুর রহমান শাকিল, সহ অনেক সদস্য উপস্থিত ছিলেন ।

হাজীপুরের কৃতি সন্তান বিশিষ্ট সংগঠক- গণমাধ্যম কর্মি, জেলা যুবদলের সদস্য শেখ নিজামুর রহমান টিপু মুটোফোনে বলেন “মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য”
চিরন্তন এই বাণী শোনা যায় প্রায়,কিন্তু এর মর্মবাণী ধারণ করেন খুব কম সংখ্যক মানুষই।
একটা সময় দানবীর, সমাজসেবী মানুষের উৎসাহে, অর্থায়নেই এগিয়ে যেতো একেকটি গ্রাম, মহল্লা কিংবা অঞ্চল। কিন্তু মানুষের কর্মব্যস্ততা, অর্থের প্রতি অতিরিক্ত লোভ -লালসা এ থেকে দূরে ঠেলে দিয়েছে সামাজিকতা – মানবিক এসব কর্মকান্ড ।
তারপরও নানা সময় বিভিন্ন সংগঠনের নামে, আবার অনেকেই ব্যাক্তি উদ্দ্যোগে সমাজে মানুষের কল্যাণে, দেশ ও জাতির কল্যাণে মানবিকতা নিয়ে এগিয়ে আসেন ।
, এই দূর্যোগ মুহুর্তে, হাজীপুরে হিলফুল ফুযুল পিরের বাজার শুরু থেকে এখন পর্যন্ত নিয়মিতভাবে তাদের সহযোগিতা অব্যাহত রেখেছে এই নিয়ে ৫ম পর্যায়ে তাদের কার্যক্রমের ধারাবাহিকতা রেখেছে ।
আমি এই সংগঠনের সাথে যুক্ত সবাইকে সহ এলাকার প্রবাসী সংগঠনগুলো সহ যারা নিজ উদ্দ্যোগেও সহযোগিতা করেছেন সবার প্রতি এই এলাকার কৃতিসন্তান হিসেবে হাজীপুর বাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা সহ ধন্যবাদ জানাচ্ছি ।

মন্তব্য করতে পারেন...

comments


বটবৃক্ষের ছায়ায় – – শাহারুল কিবরিয়া

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com