আপডেট

x


হাজীপুর থেকে কুলাউড়া বিএপির কাউন্সিলে যাওয়ার পথে সড়ক দূর্ঘটনায় আহত ৪ জন।

শনিবার, ১৫ জুন ২০১৯ | ১১:১৮ অপরাহ্ণ | 528 বার

হাজীপুর থেকে কুলাউড়া বিএপির কাউন্সিলে যাওয়ার পথে সড়ক দূর্ঘটনায় আহত ৪ জন।

দেশদিগন্ত নিউজ ডেস্কঃ মৌলভীবাজার জেলার কুলাউড়া বিএনপির কাউন্সিলে যাওয়ার পথে টিলাগাও এ সড়ক দূর্ঘটনায় ৪ জন আহত হয়েছেন।

আহতরা হলেন মোঃ আমিন আলী (৪৩), মোঃ আব্দুল জলিল বাচ্চু (৬০) মোঃ ওয়াতির আলী (৪৫), মোঃ হোসেন মিয়া। সবাইকে কুলাউড়া সদর হাসপাতালে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হলেও উন্নত চিকিৎসার মোঃ আমিন আলীকে সিলেট উসমানী হাসপাতালে পাঠানো হয়েছে।



জানাগেছে, কুলাউড়া বিএনপির কাউন্সিলে যোগ দেওয়ার জন্য হাজীপুর কটাকোনা থেকে একসাথে সিএনজি গাড়ী বহরটি টিলাগাও যাওয়ার পর রাস্তায় গরুর সাথে ধাক্কা লেগে সিএনজি রাস্তার পাশে বিদ্যুতের খুটির সাথে লেগে খাদে পড়ে যায়।

ঘটনাস্থলে এসময় গাড়ী বহরে থাকা হাজীপুর ইউনিয়ন বিএনপির সকল নেতাকর্মীসহ দেশদিগন্ত অনলাইন পত্রিকার বার্তা সম্পাদক ছয়ফুল আলম সাইফুল উপস্থিত ছিলেন এবং তাদেরকে কুলাউড়া সদর হাসপাতালে নিয়ে যান।

পরর্বতীতে হাজীপুর ইউনিয়ন বিএনপির নব নির্বাচিত সভাপতি ফারুক আহমদ পান্না দেখতে যান এবং চিকিৎসার ব্যবস্তা করেন।

সর্বশেষ খবর পাওয়া পর্ষন্ত আহতরা প্রাথমিক চিকিৎসার পর সুস্থআছেন এবং সিলেটে চিকিৎসাধীন আমিন আলীরও কিছুটা উন্নতি হয়েছে বলে জানাগেছে। মৌলভীবাজার জেলা যুবদলের সদস্য ও জাতীয়তাবাদী ফোরাম সিলেট বিভাগের উপদেস্টা শেখ নিজামুর রহমান টিপু উনাদের সুস্হতা কামনা করে খোঁজ খবর নেন। কানাডা থেকে প্রকাশিত জালালাবাদ বার্তা অনলাইন পত্রিকার বার্তা সম্পাদক রুহল কুদ্দুছ চৌধুরী তাদের সুস্থতা কামনা করেছেন।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com