আপডেট

x


হাজীপুর ইউনিয়নে”ইউনাইটেড হাজীপুর” সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ

বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর ২০২১ | ৬:২১ অপরাহ্ণ | 104 বার

হাজীপুর ইউনিয়নে”ইউনাইটেড হাজীপুর” সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ

‘সেবাই মহান ব্রত‘ এই স্লোগানকে বুকে ধারণ করে কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নে “ইউনাইটেড হাজীপুর” নামে একটি সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে। এ উপলক্ষে মনু বাজারস্হ অস্হায়ী কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়।
সভায় সর্বসম্মতি ক্রমে তেলিবিল উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক তোফায়েল আহমেদ চৌধুরী কে সভাপতি,শাকির মাহবুব রুমেল কে সাধারন সম্পাদক ও শাহরিয়ার আহমেদ সাহান কে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
নবগঠিত কমিটির অন্যান্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান রুমেন,সহ-সভাপতি সামসুর রহমান সাজু, সহ সভাপতি সুমন আহমেদ, সহ সভাপতি তৈমুছ আলী, সহ সভাপতি ময়না মিয়া , সিনিয়র যুগ্ম সম্পাদক পাবেল হাসান, সহ সাধারন সম্পাদক মাহদি হাসান মেহেদি, সহ সাধারন সম্পাদক তৌফিকুল ইসলাম, সহ সাধারন সম্পাদক আকমল হোসেন , সহ সাংগঠনিক সম্পাদক রুমেল আহমেদ, দপ্তর সম্পাদক তায়েফ আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইমরান আমির আলী , সাহিত্য সম্পাদক বদরুজ্জামান তালুকদার লিমন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মুন্তাকিম তালুকদার ফাহিম। সদস্যবৃন্দ- জহিরুল ইসলাম, আব্দুর রশিদ, সাঈদুর রহমান, রনজিৎ মালাকার, আলী আকবর, আরকুম আলী, বেলাল হোসেন, শেখ মাশফিকুর রহমান তামিম, অমি তালুকদার , সাদিক আলী,দেলোয়ার হোসেন, কওছর আহমেদ, মাওলানা তৈয়বুর রহমান, রিপন আহমেদ ।



মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com