আপডেট

x


হাজীপুরে শেখ নিজামুর রহমান টিপুর উদ্যোগে শীত বস্ত্র বিতরন

রবিবার, ২৪ জানুয়ারি ২০২১ | ৬:০৯ অপরাহ্ণ | 395 বার

হাজীপুরে শেখ নিজামুর রহমান টিপুর উদ্যোগে  শীত বস্ত্র বিতরন

শেখ নিজামুর রহমান টিপুর উদ্যোগে দুই শতাধিক শীতার্ত অসহায়দের মধ্যে শীত বিতরণ

আজ রবিবার  (২৪ জানুয়ারী ) মৌলভীবাজার জেলার কুলাউড়ার উপজেলার ১০নং হাজীপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় এই শীতবস্ত্র বিতরণ করা হয়।
৬ নং ওয়ার্ড বিএনপির সাধারন সম্পাদক করামত আলীর সভাপতিত্বে ও শেখ এমদাদুর রহমান এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কুলাউড়া উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ও বণিক সমিতি কুলাউড়ার সভাপতি বদরুজ্জামান সজল, আরো উপস্হিত ছিলেন এলাকার মুরব্বী আব্দুল হাই, রমজান আলী, জোবেদ আলী,মতুর্জ আলী, রশিদ আলী ও ওয়াব মিয়া প্রমুখ ।



শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য বদরুজ্জামান সজল বলেন- শীতে অসহায় গরীব লোকজন কষ্ট পাচ্ছেন। এই এলাকার প্রবীন মুর্রব্বী বিশিষ্ট্য রাজনীতিবিদ- সমাজ সেবক ও শালিশী ব্যাক্তিত্ব মরহুম শেখ অনু মিয়া’র সুযোগ্য সন্তান শেখ নিজামুর রহমান টিপু অতিতের মতো সেবামূলক কাজে এগিয়ে এসেছেন, সে অতিতেও বন্যা-খরা, অসহায় অসুস্হ রোগী এবং হেতিমদের সহ বৈশ্বিক করোনায় সহযোগিতা করেছে দেখেছি । প্রবাসীর এগিয়ে আসছেন বলেই আমাদের সমাজের অসহায়- দরিদ্ররা উপকৃত হচ্ছে ।
সমাজের বিত্তবানরা এ মানুষগুলোর শীত নিবারণে এগিয়ে আসতে হবে।সবার সামান্য উদ্যোগই পারে একজন শীতার্ত মানুষকে উষ্ণতার পরশ দিতে।

মন্তব্য করতে পারেন...

comments

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com