আপডেট

x


হবিগঞ্জে বিএনপির সমাবেশে পুলিশি হামলার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ছেন আহমেদ আলী মুকিব

বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর ২০২১ | ১:২৭ পূর্বাহ্ণ | 242 বার

হবিগঞ্জে বিএনপির সমাবেশে পুলিশি হামলার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ছেন আহমেদ আলী মুকিব

হবিগঞ্জে বিএনপির সমাবেশে পুলিশি হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আহমেদ আলী মুকিব

হবিগঞ্জ সদরে বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবিতে আয়োজিত সমাবেশে পুলিশি হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও মধ্যপ্রাচ্যের সাংগঠনিক সমন্বয়ক সৌদিআরব বিএনপির আহ্বায়ক আহমেদ আলী মুকিব।বুধবার, ডিসেম্বর ২২, ২০২১, বেলা ২টার দিকে শহরের শায়েস্তানগরের বিএনপি কার্যালয়ের সামনে সমাবেশ শুরুর আগেই এই হামলা হয়।
পুলিশ শতাধিক রাউন্ড রাবার বুলেট, কাঁদানে গ্যাস ছুড়েছে। বিএনপির শতশত নেতাকর্মী আহত হয়েছেন।



এক বিবৃতিতে মুকিব বলেন বিএনপির শান্তিপূর্ণ সমাবেশে জুলুমবাজ সরকারের পালিত আওয়ামী পুলিশ বাহিনী নির্বিচারে হামলা ও গুলি চালিয়েছে। সরকার নিজেদের গদি টিকিয়ে রাখতে জনগণের বাক-স্বাধীনতা হরণ করছে। বিএনপিকে তাদের অনেক ভয় এজন্য সমাবেশে বাধা সৃষ্টি করে আসছে। কিন্তু এভাবে হামলা মামলা আর গুলি করে জিয়ার সৈনিকদের দমিয়ে রাখা যাবে না। দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার ব্যবস্থা না করা হলে রাজপথে তুমুল আন্দোলন গড়ে তুলে সরকারের পতন ঘটানো হবে।বিএনপির সমাবেশের ওপর সরকার পুলিশকে যে লেলিয়ে দিয়েছে সেটির এক অমানবিক নিষ্ঠুর দৃশ্য দেশবাসী আবারও অবলোকন করল। পুলিশ বাহিনীকে দলীয় ক্যাডারের মতো ব্যবহার করে জনগণের সাংবিধানিক ও গণতান্ত্রিক অধিকার কেড়ে নেওয়া হয়েছে এবং দেশকে একটি পুলিশি রাষ্ট্রে পরিণত করেছে সরকার। গণবিচ্ছিন্ন, কর্তৃত্ববাদী অনৈতিক সরকার কখনো জনগণের কোনো দাবিকেই তোয়াক্কা করে না-বার বার সরকার এটাই প্রমাণ করছে।
আহমেদ আলী মুকিব হামলার ঘটনায় মধ্যপ্রাচ্য বিএনপির পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। আহত নেতাকর্মীদের আশু সুস্থতা কামনা করেন।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com