আপডেট

x


স্পন্দন ফাউন্ডেশনের ঈদ পূনর্মিলনী ও সংবর্ধনা প্রদান অনুষ্ঠান সম্পন্ন

শনিবার, ০৭ মে ২০২২ | ২:০৬ পূর্বাহ্ণ | 82 বার

স্পন্দন ফাউন্ডেশনের ঈদ পূনর্মিলনী ও সংবর্ধনা প্রদান অনুষ্ঠান সম্পন্ন

স্পন্দন ফাউন্ডেশনের ঈদ পূনর্মিলনী ও সংবর্ধনা প্রদান অনুষ্ঠান সম্পন্ন

কুলাউড়া প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার অন্যতম সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন স্পন্দন রক্তদান ও সমাজকল্যাণ ফাউন্ডেশন কুলাউড়া। ২০১৯ সালে প্রতিষ্ঠিত সংগঠনটি মানব সেবার তরে কাজ করে যাচ্ছে। রক্তদান সহ নানাবিদ সামাজিক ও সেবামূলক কাজ করে যাচ্ছে।



পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সংগঠনটি ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করে। সংগঠনের কার্যনির্বাহী পরিষদ, স্থায়ী পরিষদ, উপদেষ্টা পরিষদ সহ অন্যান্য সামাজিক সংগঠকদের সাথে মিলন হয়।

স্পন্দন ফাউন্ডেশনের চেয়ারম্যান এম আব্দুর রহমান ‘র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্পন্দন ফাউন্ডেশন অন্যতম উপদেষ্ঠা ও প্রধান পৃষ্টপোষক সাহেদ নুর, বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন নয়াবাজার কে সি উচ্চ বিদ্যালয় ও কলেজের ম্যানেজিং কমিটির সদস্য রোশন আলী, ফাউন্ডেশনের অন্যতম উপদেষ্ঠা, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি কুলাউড়া উপজেলা শাখার সহ সভাপতি হাবিবুর রহমান, উপদেষ্টা রোমান উদ্দিন, উপদেষ্টা নিতাই পাল, তরুন সমাজ সেবক মারুফ আহমদ জামাল, ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান আজিজুর রহমান সেজুল, ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম। এছাড়াও সংগঠন এর কার্যনির্বাহী ও স্থায়ী কমিটি নেতৃবৃন্দ, সদস্যবৃন্দ ও উপজেলার বিভিন্ন সংগঠনের সদস্যগন উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় সাংগঠনিক সম্পাদক হাসানুজ্জামান রায়হান’র সঞ্চালনায় ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ তামিম আহমদের কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। গীতা পাঠ করে প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক রঞ্জিত মল্লিক। শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রতিষ্ঠাতা ও সভাপতি এইচ কে হেলালুর রহমান।

অতিথিবৃন্দ তাদের বক্তব্যের মাধ্যে সংগঠন এর অতিতের কাজের জন্য প্রশংসা করেন। সাংগঠনিক বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করে। বিশেষ করে কভিড ১৯ এর সময়কার বিনামূল্যে অক্সিজেন ও নেবুলাইজার সেবার জন্য প্রশংসিত হয় সকলের কাছে।

প্রধান অথিতি সাহেদ আহমদ নুর নিজ বক্তব্যের মধ্যে সাংগঠনিক কাজের জন্য প্রশংসা করেন। এবং আগামীতে সংগঠন পরিচালনার জন্য নানা ধরনের পরামর্শ ও দিক নির্দেশনা প্রদান করেন। সংগঠনিক কার্যক্রম যেন আরোও বেগবান হয় সেই লক্ষ্যে একটি বড় অঙ্কের অর্থ প্রদানকরে ফান্ড গঠনে প্রতিশ্রুতি প্রদান করেন।

আলোচনা সভায় অনুষ্ঠানের প্রধান অতিথি ও ফাউন্ডেশনের উপদেষ্টা সাহেদ নুরকে প্রধান পৃষ্টপোষক ঘোষণা করা হয়।

পরিশেষে অথিতি বৃন্দদের ক্রেষ্ট প্রদানের মাধ্যমে সংবর্ধিত করা হয় এবং সভার সভাপতির বক্তব্যের মাধ্যমে সভার সমাপ্তি হয়।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com