আপডেট

x


সোহেল তাজের নিখোঁজ ভাগ্নে জীবিত অবস্থায় উদ্ধার

বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯ | ১১:৫৪ অপরাহ্ণ | 390 বার

সোহেল তাজের নিখোঁজ ভাগ্নে জীবিত অবস্থায় উদ্ধার

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ জানিয়েছেন, তার মামাতো বোনের ছেলে নিখোঁজ সৈয়দ ইফতেখার আলম প্রকাশ সৌরভকে জীবিত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার ভোর ৬টায় নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে লাইভে আসেন সোহেল তাজ। এসময় তিনি এ তথ্য জানান।



সোহেল তাজ বলেন: একটি গাড়ি থেকে তাকে রাস্তার পাশে রেখে যাওয়া হয়েছে। ওই রাস্তা দিয়ে কিছু মানুষ অফিসে যাওয়ার সময় তাকে দেখে বিষয়টি তার পরিবারকে জানিয়েছে।

ফেসবুক লাইভে তিনি বলেন: তারা সৌরভকে তাদের কর্মস্থলে নিয়ে সেইফ জায়গায় রাখে। সকাল সাড়ে পাঁচটার দিকে খবর পাওয়ার সাথে সাথে আমরা কাউন্টার টেররিজমের সংশ্লিষ্ট ডিসি’র সাথে যোগাযোগ করি। উনি তাৎক্ষণিক সেই এলাকার এসপি’র সাথে যোগাযোগ করেন। এরপর এসপি নিজে গিয়ে সেই লোকেশন থেকে সৌরভকে নিজেদের হেফাজতে নিয়েছে। সৌরভ এখন পুলিশ কাস্টডিতে আছে। তাকে এখন পুলিশি প্রহরায় আমাদের কাছে নিয়ে আসা হচ্ছে।

এর আগেও এ বিষয়ে একাধিকবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে লাইভে আসেন সোহেল তাজ। তখন স্বরাষ্ট্রমন্ত্রী, গণমাধ্যম এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছেও সৌরভকে ফিরে পাওয়ার বিষয়ে বেশকিছু প্রশ্ন রাখেন তিনি।

গত ৯ জুন সোহেল তাজের ভাগ্নে সৌরভ চট্টগ্রাম থেকে অপহরণের শিকার হন। এরপর থেকেই তার পরিবারের অভিযোগ, সৌরভের ব্যক্তিগত একটি সম্পর্কের জেরে তাকে তুলে নিয়ে যাওয়া হয়েছে। তারা আরও জানান, এর আগেও গত ১৬ মে রাজধানীর বনানীর একটি বাসা থেকে র‍্যাব-১ পরিচয়ে সৌরভকে একদল লোক তুলে নিয়েছিল।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com