ঢাকা , শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
আপডেট :
বাংলাদেশে কোটা আন্দোলনে হত্যার প্রতিবাদে পর্তুগালে বিক্ষোভ করেছে বাংলাদেশী প্রবাসীরা প্রিয়জনদের মানসিক রোগ যদি আপনজন বুঝতে না পারেন আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা করেছে পর্তুগাল আওয়ামীলীগ যেকোনো প্রচেষ্টা এককভাবে সম্পন্ন করা সম্ভব নয়: দুদক সচিব শ্রীমঙ্গলে দুটি চোরাই মোটরসাইকেল সহ মিল্টন কুমার আটক পর্তুগালের অভিবাসন আইনে ব্যাপক পরিবর্তন পর্তুগাল বিএনপি আহবায়ক কমিটির জুমে জরুরী সভা অনুষ্ঠিত হয় এমপি আনোয়ারুল আজিমকে হত্যার ঘটনায় আটক তিনজন , এতে বাংলাদেশী মানুষ জড়িত:স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকাস্থ ইরান দুতাবাসে রাইসির শোক বইয়ে মির্জা ফখরুলের স্বাক্ষর

সুনামগ‌ঞ্জের হাওরে মাছ ধরতে,বজ্রপাতে ২ জেলের মৃত্যু

সুনামগঞ্জে প্রতিনিধি :
  • আপডেটের সময় : ০৪:৫৫ অপরাহ্ন, শুক্রবার, ২৬ জুন ২০২০
  • / ৩৫৯ টাইম ভিউ

সুনামগঞ্জে হাওরে মাছ ধরতে গিয়ে ঝড় ও বজ্রপাতের কবলে নিখোঁজ আব্দুল আউয়ালের (২৯) মৃত্যু হ‌য়ে‌ছে। একই ঘটনায় এর আগে বাবুল মিয়া (৩০) নামে আরও একজন জেলের মৃত্যু হয়।
উপজেলার মধ্যনগর থানার হারিবন হাওরে বৃহস্পতিবার রাত সা‌ড়ে ১১টার দিকে এ ঘটনা ঘ‌টে ব‌লে জানান মধ্যনগর থানার ও‌সি আব্দুল্লাহ আল মামুন ।মৃতরা ওই থানার আমজুরা গ্রামের বাসিন্দা।
তিনি জানান, উপজেলার কাহালা গ্রামের পাশে হরিবন হাওরে ৭ জন জেলে একটি নৌকা নিয়ে মাছ ধরতে যান। এসময় হাওরে হঠাৎ ঝড়বৃষ্টি শুরু হলে আকস্মিক বজ্রপাত হয়। বজ্রাঘাতে বাবুল মিয়া নৌকা থেকে পড়ে ঘটনাস্থলেই মারা যান। এসময় ঝড়োবাতাস ও ঢেউ এবং বজ্রাঘাতে নৌকা থেকে পড়ে নিখোঁজ হন আব্দুল আউয়াল। প‌রে স্থানীয়‌দের সহায়তায় ভো‌রে হাওর থে‌কে আউয়ালের লাশ উদ্ধার করা হয় বলে জানান এ পুলিশ কর্মকর্তা।
তিনি বলেন, নৌকায় থাকা অন্যরা হাও‌রের পা‌ড়ে অক্ষত অবস্থায় ফি‌রে এসেছেন। আর মৃত দুই জে‌লের লাশ উদ্ধার ক‌রে তার বা‌ড়ি‌তে নি‌য়ে যাওয়া হ‌য়ে‌ছে।

পোস্ট শেয়ার করুন