আপডেট

x


সুনামগঞ্জ সমাজ কল্যাণ সমিতির উদ্যোগে কুয়েত’র দোয়া ও ইফতার অনুষ্ঠিত

সোমবার, ০৩ জুন ২০১৯ | ৪:৩৮ পূর্বাহ্ণ | 411 বার

সুনামগঞ্জ সমাজ কল্যাণ সমিতির উদ্যোগে কুয়েত’র দোয়া ও ইফতার অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি কুয়েত : পবিত্র মাহে রমজানের পবিত্রতা রক্ষার উপর গুরুত্ব দিয়ে প্রবাসে নানা সংগঠনের আয়োজনে দোয়া ও ইফতার এর আয়োজন করা হয়ে থাকে ।

এরই ধারাবাহিকতায় প্রতি বছরের ন্যায় এবারও বৃহৎ আকারে ২ জুন ২৮ রমজান রোববার কুয়েত সিটির রাজধানী হোটেলে দোয়াও ইফতারের আয়োজন করে সুনামগন্জ সমাজ কল্যাণ সমিতি কুয়েত ।
পবিত্র কোরআন তেলোয়াতের মধ্যে দিয়ে অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শুরু হয় ।



পবিত্র মাহে রমজানের গুরুত্ব অনুধাবন করে ইফতার পূর্বক সক্ষিপ্ত আলোচনা সভায় সংগঠনের নানা কল্যাণ মূলক কাজের সাফল্যতা তুলে ধরেন সংগঠনের উপদেষ্টা ডি এম ওয়ারেশ, মুরাদুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রধান উপদেষ্টা ডি এম ওয়ারিছ আলী ।

এছাড়া মঞ্চে উপস্থিত থেকে আমন্ত্রিত অতিথী হয়ে পবিত্র রমজানের গুরুত্ব অনুধাবন করে ইফতার পূর্বক সংক্ষিপ্ত শুভেচ্ছা বক্তব্য রাখেন দূতাবাসের প্রসাশনিক কর্মকর্তা সাজিদুল ইসলাম, লেবার উয়িং আমিনুল ইসলাম বিশিষ্ট ব্যাবসায়ী আকবর হোসেন, জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি ইসমাইল আলী, জাতীয়তাবাদী ফোরাম সিলেট বিভাগ কুয়েত’র অন্যতম উপদেষ্টা শেখ নিজামুর রহমান টিপু। ।
উপদেষ্টা মাসুক কবির, মির্জা হোসেন চৌধুরী, সহ সভাপতি ফারুক আখঞ্জি, সহ সভাপতি নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক মোতাছির আলী, যুগ্ম সম্পাদক আবু শীষ আহমদ, যুগ্ম সম্পাদক আবু সাঈদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক জুবায়ের আহমদ, আ্যাপায়ন সম্পাদক বাবুল মিয়া,
কোরআন তেলাওয়াত করেন মোঃ আনাছ আহমদ, রমজানে তাথপর্য তুলে ধরেন সংগঠনের সহ ধর্ম বিষয়ক সম্পাদক কারী গিয়াস উদ্দিন সাহেব, দোয়া পরিচালনা করেন- মোলাঃ লুৎফুর রহমান প্রমুখ ।
আমন্ত্রিত অতিথীদের রমজানের শুভেচ্ছা ও সংগঠনের সকলকে শুভেচ্ছা জানিয়ে সমাপনী শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি মোরাদুজ্জামান চৌধুরী ।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথী হয়ে বিভিন্ন রাজনৈতিক ,সামাজিক ,সস্কৃতিক সংগঠনের নেতা ও কর্মীবৃন্দসহ ইলেক্ট্রনিক্স এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন ।

এদিকে সংক্ষিপ্ত আলোচনাসভার পর পরেই মুসলিম উম্মাহ, দেশ ওজনগণের সুখ শান্তি কামনা করে মোনাজাত করা হয় হয় ।এর পর ইফতারির মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করা হয় ।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com