সিলেট স্পোর্টিং ক্লাব মালদ্বীপের অভিষেক ও জার্সি উন্মোচন অনুষ্ঠান সম্পন্ন

শনিবার, ১০ মার্চ ২০১৮ | ৩:০৫ অপরাহ্ণ | 705 বার

সিলেট স্পোর্টিং ক্লাব মালদ্বীপের অভিষেক ও জার্সি উন্মোচন অনুষ্ঠান সম্পন্ন

মালদ্বীপে কর্মরত বৃহত্তর সিলেটী চৌকস ফুটবলারদেরকে নিয়ে গঠিত “সিলেট স্পোর্টিং ক্লাব মালদ্বীপ” এর অভিষেক ও জার্সি উন্মোচন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। গত ৮ মার্চ বৃহস্পতিবার মালদ্বীপের রাজধানী মালে’র মাফানু স্টেডিয়ামে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

ক্লাবের সভাপতি আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মনজুর রহমান এর পরিচালনায় উক্ত অনুষ্ঠানে উপসিস্থত ছিলেন ক্লাবের টিম ম্যানেজার আসকর আলী, ক্লাবের খেলোয়াড়বৃন্দ, মালদ্বীপ প্রবাসী বিভিন্ন সংগঠনের সিলেটি নেতৃবৃন্দ ও দর্শকবৃন্দ।

অনুষ্ঠানের প্রথম পর্বে খেলোয়াড়বৃন্দের পরিচিতি পর্বের পর বক্তব্য প্রদান করেন ক্লাবের কর্নধার ও টিম অধিনায়ক ফরহাদ শিকদার, সহ অধিনায়ক মাশহুদুল ইসলাম, সিনিয়র খেলোয়াড় জাকারিয়া পারভেজ, টিম ম্যানেজার আসকর আলী, অতিথি কামরুল ইসলাম, বকুল আহমদ, ওয়াদুদ শাকিল ও রইছ আহমদ।

003

দ্বিতীয় পর্বে জার্সি উন্মোচন অনুষ্ঠান করা হয়। এ সময় খেলোয়াড়দের হাতে জার্সি তুলে দেন সভাপতি আব্দুল্লাহ আল মামুন ও সাধারন সম্পাদক মনজুর রহমান। এক এক করে সকল খেলোয়াড়বৃন্দ সভাপতি ও সাধারন সম্পাদকের হাত থেকে জার্সি গ্রহন করেন।

এ সময় দিকনির্দেশনা মুলক ও ক্লাবের বিভিন্ন বিষয় নিয়ে বক্তব্য প্রদান করেন ক্লাবের সাধারন সম্পাদক, ক্রীড়া ব্যক্তিত্ব মনজুর রহমান। সভাপতি আব্দুল্লাহ মামুনের সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে অভিষেক ও জার্সি উন্মোচন অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

উক্ত অনুষ্ঠানের পর পরই স্টেডিয়াম বাংলাদেশ ফুটবল টিম (ই.ঋ.ঞ) ক্লাবের সাথে পুর্ব নির্ধারিত উদ্ভোধনী ম্যাচ খেলে সিলেট স্পোর্টিং ক্লাব, মালদ্বীপ। নির্ধারিত সময়ে হাড্ডাহাড্ডি লড়াই করেও কোন দলই গোল করতে না পারায় ম্যাচ ড্র ঘোষনা করেন ম্যাচ রেফারী। স্টেডিয়ামে সিলেটী ও বাংলাদেশী প্রবাসী দর্শকদের ব্যাপক উপস্থিতি ছিলো এবং মন ভরে তারা খেলা উপভোগ করেন।

মন্তব্য করতে পারেন...

comments

১৬টি বছর খুব সুন্দর ছিলো’ চিরকুটে আত্মহননকারী কলেজ ছাত্রী

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : TAP.Com