সিলেটে চালু হচ্ছে ট্যুরিস্ট বাস

বুধবার, ০৭ আগস্ট ২০১৯ | ২:৫৫ অপরাহ্ণ | 52 বার

সিলেটে চালু হচ্ছে ট্যুরিস্ট বাস

সিলেটের নয়নাভিরাম সৌন্দর্য্য দেখতে আসা পর্যটকদের জন্য শীঘ্রই সিলেটে চালু হচ্ছে ট্যুরিস্ট বাস। সিলেটের পর্যটন স্পট জাফলং, বিছনাকান্দি, রাতারগুল ও কোম্পানীগঞ্জ রুটে নগর এক্সপ্রেস এর ট্যুরিস্ট বাস নামানো হবে বলে জানিয়েছেন মেয়র আরিফুল হক চৌধুরী।

সোমবার (৫ আগস্ট) রাতে সিলেট সিটি করপোরেশনের হল রুমে নগর এক্সপ্রেস এর লগো উম্মোছন ও সমন্নয় সভায় মেয়র এই তথ্য জানান। সেপ্টেম্বরে নগর এক্সপ্রেস বাস সার্ভিস চালু হওয়ার সাথে সাথে এই ট্যুরিস্ট বাসও চালু হওয়ার সম্ভাবনা রয়েছে।

সিলেটের তিনটি পর্যটন স্পটে নগর এক্সপ্রেস এর ট্যুরিস্ট বাস চালুর প্রস্তাবনা রয়েছে। জাফলং, বিছরাকান্দি ও ভোলাগঞ্জ পর্যটন স্পটগুলোতে চলবে ট্যুরিস্ট বাস।

বিছানাকান্দি ও জাফলং যেতে আগ্রহী পর্যটকরা সিটি পয়েন্ট ট্যুরিস্ট বাসে উঠতে পারবেন। আম্বরখানা, ধুপাগুল, সালুটিকর  হয়ে বিছনাকান্দি যাবে একটি বাস। অপরদিকে সাহেব বাজার, রাতারগুল, হরিপুর বাজার, লালাখাল হয়ে জাফলং যাবে অপর বাস।

ভোলগঞ্জ সাদাপাথরগামী পর্যটকরা আম্বরখানা থেকে উঠতে পারবেন ট্যুরিস্ট বাসে। কোম্পানীগঞ্জ হয়ে ভোলাগঞ্জ যাবে এই বাস।

এ ব্যাপারে সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, প্রাকৃতিক সোন্দর্য্যে ভরপুর সিলেটে সারা বছরই পর্যটক আসেন। তাদের সুবিধা ও নিরাপত্তার কথা চিন্তা করে নগর এক্সপ্রেস সার্বিসে আমরা ট্যুরিস্ট বাস যোগ করেছি। এর ফলে পর্যটকরা অল্প খরচে সিলেটের সৌন্দর্য দেখতে বিভিন্ন জায়গায় যেতে পারবেন। এখনো ভাড়াসহ অন্যান বিষয়ে সিদ্ধান্ত হয়নি। সেপ্টেম্বরে নগর এক্সপ্রেস বাস সার্ভিস চালু হওয়ার সাথে সাথে এই ট্যুরিস্ট বাসও চালু হবে।

মন্তব্য করতে পারেন...

comments

১৬টি বছর খুব সুন্দর ছিলো’ চিরকুটে আত্মহননকারী কলেজ ছাত্রী

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : TAP.Com