আপডেট

x


সিলেটে, ইনাম চৌধুরীকে খুঁজলেন শেখ হাসিনা

শনিবার, ২২ ডিসেম্বর ২০১৮ | ৯:২৪ অপরাহ্ণ | 956 বার

সিলেটে, ইনাম চৌধুরীকে খুঁজলেন শেখ হাসিনা

দেশদিগন্ত নিউজ ডেস্ক:  সিলেট জেলা ও মহানগর আয়োজিত নির্বাচনী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখার সময় সদ্য বিএনপি থেকে আওয়ামী লীগে যোগ দেয়া বিএনপির ভাইস চেয়ারম্যান ইনাম আহমদ চৌধুরীকে মঞ্চে খুঁজলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (২২ ডিসেম্বর) দুপুরে সিলেটের আলিয়া মাদ্রাসা মাঠে প্রধান অতিথির বক্তব্য রাখার এক পর্যায়ে তিনি বিএনপির বিরুদ্ধে মনোনয়ন বাণিজ্যের অভিযোগ এনে বলেন বিএনপি একেক আসনে চার পাঁচ জনকে মনোনয়ন ধরিয়ে দিয়ে তাদের মধ্যে যে টাকা বেশি দিয়েছে তাকেই তারা মনোনয়ন দিয়েছে। লন্ডন থেকে নাটাই ঘোরাচ্ছে। এই কি তাদের রাজনীতি?



এসময় ইনাম চৌধুরীর প্রসঙ্গ টেনে শেখ হাসিনা বলেন, ইনাম চৌধুরী বিএনপির মনোনয়ন পাননি। কারণ তিনি তাদের টাকা দিতে পারেননি। তাই তিনি বিএনপি ছেড়ে আমাদের দলে এসেছেন।

এ কথা বলেই মঞ্চে ইনাম চৌধুরীকে খুঁজতে থাকেন শেখ হাসিনা। তখন মঞ্চে ইনাম চৌধুরীকে না পেয়ে সেখানে উপস্থিত নেতা কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, “ইনাম চৌধুরী কোথায়? তাঁকে মঞ্চে দেখছি না। তাঁর মঞ্চে থাকা উচিৎ ছিলো”।

এর আগে সিলেটের আলিয়া মাদ্রাসা মাঠে সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাড. লুৎফুর রহমানের সভাপতিত্বে ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের সঞ্চালনায় আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দলটির সভাপতি শেখ হাসিনা।

প্রসঙ্গত, নির্বাচনী প্রচারণার উদ্দেশ্যে শনিবার সকাল সাড়ে ১০টায় বাংলাদেশ বিমানের একটি নিয়মিত ফ্লাইটে সিলেট আসেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এরপর তিনি হযরত শাহজালাল (রহ.), হযরত শাহপরান (রহ.) ও সিলেটের প্রথম মুসলিম গাজী বুরহান উদ্দিনের মাজার জিয়ারত করেন।

আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা মাজার জিয়ারত শেষে জোহরের নামাজ ও মধ্যাহ্নভোজের জন্য নগরীর সার্কিট হাউজে অবস্থান শেষে বেলা ৩ টা ১২ মিনিটে তিনি সিলেটের আলিয়া মাদ্রাসা মাঠে আওয়ামী লীগের নির্বাচনী জনসভা স্থলে পৌঁছান প্রধানমন্ত্রী। এর পর বিকেল ৪ টা ৪ মিনিটে বক্তব্য শুরু করে ৪ টা ৩৮ মিনিট পর্যন্ত বক্তব্য দেন তিনি।

মন্তব্য করতে পারেন...

comments

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com