আপডেট

x


শ্রীমঙ্গল প্রেসক্লাব নির্বাচনে বিশ্বজ্যোতি চৌধুরী সভাপতি এম ইদ্রিস আলী সম্পাদক

মঙ্গলবার, ০৯ জানুয়ারি ২০১৮ | ৭:৩০ অপরাহ্ণ | 1178 বার

শ্রীমঙ্গল প্রেসক্লাব নির্বাচনে বিশ্বজ্যোতি চৌধুরী সভাপতি এম ইদ্রিস আলী সম্পাদক

 মৌলভীবাজারের শ্রীমঙ্গল প্রেসক্লাব এর ত্রী-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। সোমবার (৮জানুয়ারি) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত শ্রীমঙ্গল প্রেসক্লাবে সম্মেলন কক্ষে কার্যকরী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। ১৯৭৬ সালে প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী শ্রীমঙ্গল প্রেসক্লাবের ২২ জন সদস্য গোপন ব্যালটের মাধ্যমে তাদের পছন্দের প্রার্থীদের ভোট প্রদান করেন।

নির্বাচনে সভাপতি পদে বিশ্বজ্যোতি চৌধুরী ও সাধারণ সম্পাদক পদে এম ইদ্রিস আলী নির্বাচিত হয়েছেন। ৩ বছর মেয়াদী এ নির্বাচনে ১৫টি পদে মোট ২০ জন প্রার্থী প্রতিদন্ধিতা করেন। নির্বাচন কমিশনার ও উপজেলা শিক্ষা  অফিসার মো. সাইফুল ইসলাম বেলা ৩টায় নির্বাচনী ফলাফল ঘোষনা করেন। এতে সভাপতি পদে বিশ্বজ্যোতি চৌধুরী, সহ-সভাপতি  পদে ইসমাইল মাহমুদ ও আহমেদ ফারুক মিল্লাত, যুগ্ম সম্পাদক পদে ইমাম হোসেন সোহেল ও ইয়াছিন আরাফাত রবিন, কোষাধ্যক্ষ পদে সৈয়দ ছায়েদ আহমদ, দপ্তর সম্পাদক পদে এম এ রকিব নির্বাচিত হয়েছে।



এছাড়া  বিনা প্রতিদন্ধিতায় সাধারণ সম্পাদক পদে এম ইদ্রিস আলী, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক পদে আ.ফ.ম. আব্দুল হাই ডন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মামুন আহমেদ, সদস্য পদে সনেট দেব চৌধুরী, মো. কাউছার ইকবাল, মাহফুজুর রহমান সুমন, বিশ্বজিৎ ভট্টাচার্য বাপন ও আতাউর রহমান কাজল নির্বাচিত হয়েছেন।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com