ঢাকা , শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
আপডেট :
বাংলাদেশে কোটা আন্দোলনে হত্যার প্রতিবাদে পর্তুগালে বিক্ষোভ করেছে বাংলাদেশী প্রবাসীরা প্রিয়জনদের মানসিক রোগ যদি আপনজন বুঝতে না পারেন আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা করেছে পর্তুগাল আওয়ামীলীগ যেকোনো প্রচেষ্টা এককভাবে সম্পন্ন করা সম্ভব নয়: দুদক সচিব শ্রীমঙ্গলে দুটি চোরাই মোটরসাইকেল সহ মিল্টন কুমার আটক পর্তুগালের অভিবাসন আইনে ব্যাপক পরিবর্তন পর্তুগাল বিএনপি আহবায়ক কমিটির জুমে জরুরী সভা অনুষ্ঠিত হয় এমপি আনোয়ারুল আজিমকে হত্যার ঘটনায় আটক তিনজন , এতে বাংলাদেশী মানুষ জড়িত:স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকাস্থ ইরান দুতাবাসে রাইসির শোক বইয়ে মির্জা ফখরুলের স্বাক্ষর

শ্রীমঙ্গলে ৭০০ শত অসহায়দের খাদ্য সামগ্রী বিতরন করলো “হৃদয়ে শ্রীমঙ্গল”

নিউজ ডেস্ক
  • আপডেটের সময় : ০৯:৪৯ অপরাহ্ন, সোমবার, ৪ মে ২০২০
  • / ৬৮৮ টাইম ভিউ

এমদাদুর রহমান : করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে কার্যত লকডাউনে সারা দেশ। এমতাবস্থায় কর্মহীন হয়ে পড়েছে দেশের প্রায় সকল পরিবার। তন্মধ্যে কর্মহীন হয়ে বেশ কষ্টে দিনাতিপাত করছেন নিম্ন আয়ের মানুষ।
করোনা মহামারীর সংকটকালে বাংলাদেশের নিন্ম আয়ের মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরনের অংশ হিসেবে মৌলভাবাজার জেলার শ্রীমঙ্গলে “হৃদয়ে শ্রীমঙ্গল” এর উদ্দ্যোগে কোভিড-১৯ ঘরে বন্ধী কর্মহীন দিনমজুরদের জন্য খাদ্য সামগ্রী বিতরণ করা হয় ।
শ্রীমঙ্গলে ৭০০ শত অসহায় দরিদ্র কর্মীহীন এর মাঝে হৃদয়ে শ্রীমঙ্গলের খাদ্য সামগ্রী বিতরণ হয় যথাক্রম > ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি ডাল, ১ কেজি লবণ, ১ লিটার তেল, ১ টা সাবান, ২৫০ গ্রাম খেজুর।
”হৃদয়ে শ্রীমঙ্গল” সামাজিক সংগঠনের উদ্যোগে করোনাভাইরাস পরিস্থিতিতে কর্মহীন অসহায় দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয় ০৩/০৫/২০২০ রোববার দুপুর ২টায় শহরের শান্তিবাগ রোডস্থ উপজেলার ৬টি ইউনিয়ন ও ১টি পৌরসভা এলাকায় হৃদয়ে শ্রীমঙ্গলের প্রতিনিধিদের মাঝে এসব খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়।
হৃদয়ে সদস্য দেলোয়ার মামুনের সঞ্চালনায় এডমিন মোছাব্বির আলী মুন্নার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন শ্রীমঙ্গল থানা তদন্ত (ওসি) মো. সোহেল রানা।
উপস্থিতি ছিলেন এডমিন, কামরুল ইসলাম দোলন,সালেহ আহমেদ চৌধুরী
বাবু প্রতাব গোয়ালা, ফয়সাল আহমেদ ও তুহিন চৌধুরী সহ হৃদয়ে শ্রীমঙ্গলের বাংলাদেশ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।