আপডেট

x


(শাবিপ্রবি) শিক্ষার্থী মো. বুলবুল আহমেদ হত্যার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার

বুধবার, ২৭ জুলাই ২০২২ | ২:৩৫ অপরাহ্ণ | 60 বার

(শাবিপ্রবি) শিক্ষার্থী মো. বুলবুল আহমেদ হত্যার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার

লেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষার্থী মো. বুলবুল আহমেদ (২২) হত্যার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।
আজ বুধবার সকালে সিলেট মহানগর পুলিশের উপকমিশনার মো. আজবাহার আলী শেখ এ তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশের এ কর্মকর্তা জানান, গত সোমবার রাত ও গতকাল মঙ্গলবার সকালে বুলবুল হত্যায় সন্দেহভাজন তিন ছিনতাইকারীকে আটক করা হয়েছিল। তাঁদের একজন হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেন। তিনি আরও দুজনের হত্যাকাণ্ডে সম্পৃক্ত থাকার কথা জানিয়েছেন। ওই দুজনকেও গ্রেপ্তার করা হয়েছে। এখন পুলিশ তাঁদের নিয়ে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি ও নিহত শিক্ষার্থীর মুঠোফোন উদ্ধারের জন্য সংশ্লিষ্ট স্থানে যাচ্ছে। গ্রেপ্তার তিনজনের নাম-পরিচয় পরে জানানো হবে বলেও জানান তিনি।
সোমবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের গাজী-কালু টিলা লাগোয়া ‘নিউজিল্যান্ড’ এলাকায় বুলবুল ছুরিকাহত হন। পরে তাঁকে এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে রাত পৌনে আটটার দিকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। এ ঘটনায় রাতেই সিলেট মহানগরের জালালাবাদ থানায় একটি হত্যা মামলা করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন।

বুলবুল বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন। তাঁর বাড়ি নরসিংদী সদরের নন্দীপাড়া গ্রামে। তিনি বিশ্ববিদ্যালয়ের শাহপরান হলের ২১৮ নম্বর কক্ষে থাকতেন। বুলবুলের মৃত্যুর সংবাদ পাওয়ার পর বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা সোমবার রাত থেকে দোষী ব্যক্তিদের গ্রেপ্তার ও ক্যাম্পাসে নিরাপত্তা বাড়ানোর দাবিতে নানা ধরনের আন্দোলন কর্মসূচি পালন করে আসছেন।



মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com