আপডেট

x


শরীফপুরে মুক্তিযোদ্ধার মেয়েকে মারধর, টাকা ছিনতাই ও শ্লীলতাহানি চেষ্টা !

সোমবার, ১৭ জুন ২০১৯ | ৬:২০ অপরাহ্ণ | 1401 বার

শরীফপুরে মুক্তিযোদ্ধার মেয়েকে মারধর, টাকা ছিনতাই ও শ্লীলতাহানি চেষ্টা !

দেশদিগন্ত নিউজঃ কুলাউড়া উপজেলার সীমান্তবর্তী শরীফপুর ইউনিয়নে এক মুক্তিযোদ্ধার মেয়েকে মারধর করে টাকা ছিনতাই শেষে শ্লীলতাহানির চেষ্টা চালিয়েছে স্থানীয় এক বখাটে যুবক। পরে এলাকাবাসী ওই বখাটে যুবককে উত্তম-মাধ্যম দিয়ে বেধেঁ ইউনিয়ন পরিষদে খবর দিলে স্থানীয় মেম্বার ও গন্যমান্য ব্যাক্তিবর্গ বিচারের আশ্বাস দিয়ে থাকে নিয়ে আসেন।

জানাযায়, শরীফপুর ইউনিয়নের বাঘজুর গ্রামের মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুসের মেয়ে মনোয়ারা বেগম (৩৫) ১৪ জুন শুক্রবার রাত ৮টার দিকে শমশের নগর থেকে বাড়ী ফিরছিলেন, এসময় গ্রামের সুইসগেইট সেগুন বাগান এলাকায় পৌছা মাত্র আগে থেকে উৎ পেতে থাকা তেলিবিল এলাকার রমজান মিয়ার ছেলে বখাটে সন্ত্রাসী শামীম মিয়া (৩২) মনোয়ারা বেগমের পথগতিরোধ করে লাটি দিয়ে মারধর করে আহত করে, পরে তার কাছে থাকা নগদ ৪০ হাজার টাকা ও একটি দামী মোবাইল ফোন ছিনিয়ে নেয়, মনোয়ারা বেগম একা থাকার সুবাদে লম্পট শামীম শেষে তাকে শ্লীলতাহানির চেষ্টা চালায়, কিন্তু তার চিৎকারে আসপাশের লোকজন ও মুক্তিযোদ্ধা বাবা এগিয়ে এলে শামীম তাদেরকে মেরে আহত করে দৌড়ে পালানোর চেষ্টা চালায়, এসময় এলাকাবাসী তাকে ধরে উত্তম-মাধ্যম দিয়ে বেধেঁ ফেলেন, পরে ইউনিয়ন পরিষদে খবর দিলে স্থানীয় মেম্বার ইসমাইল আলী সহ গন্যমান্যরা ন্যায় বিচারের আশ্বাস দিয়ে থাকে ছুটিয়ে নিয়ে আসেন। এদিকে আহত মনোয়ারা বেগম ও তার মুক্তিযোদ্ধা বাবা আব্দুল কুদ্দুস চিকিৎসার জন্য কুলাউড়া হাসপাতালে ভর্তি করা হয়।



এ ব্যাপারে স্থানীয় ইউপি মেম্বার ইসমাইল আলী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন খবর পেয়ে তারা শামীমকে ওই জায়গা থেকে উদ্বার করে নিয়ে আসেন, এবং ভিকটিমকে সটিক ন্যায় বিচারের আশ্বাস দেওয়া হয়েছে

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com