আপডেট

x


‘লেক্সিস বইপড়া উৎসব -২০১৯’ এর “বই বিতরণী অনুষ্ঠান”

মঙ্গলবার, ০১ অক্টোবর ২০১৯ | ১১:০০ অপরাহ্ণ | 245 বার

‘লেক্সিস বইপড়া উৎসব -২০১৯’ এর “বই বিতরণী অনুষ্ঠান”

‘লেক্সিস বইপড়া উৎসব -২০১৯’ এর “বই বিতরণী অনুষ্ঠান” ও ‘আহমদ. জে. সোহান ফাউন্ডেশনের’ সহযোগিতায় প্রতিষ্ঠিত “আদর্শ পাঠাগার” এর উদ্ভোদন আজ “লেক্সিস ইংলিশ স্পোকেন একাডেমীতে অনুষ্ঠিত হয়।
কুলাউড়া সরকারী কলেজের ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান প্রভাষক মোঃ মাহফুজুর রহমানের সভাপতিত্বে ও “লেক্সিস ইংলিশ স্পোকেন একাডেমী” ও “আদর্শ পাঠাগারের” প্রতিষ্ঠাতা প্রভাষক মোঃ খালিক উদ্দিনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়ার কৃতি সন্তান বিশিষ্ট লেখক ও শায়েস্তাগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ জনাব আব্দুর রকিব (অব.)।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষা ও সাহিত্যানুরাগী, এম. আর. ইন্টারন্যাশনাল একাডেমীর অধ্যক্ষ জনাব রীনা আক্তার চৌধুরী, কুলাউড়া সরকারী কলেজের সিনিয়র প্রভাষক মোঃ শিপার উদ্দিন, ইয়াকুব-তাজুল মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক মোঃ ইউনুস হাসান, প্রভাষক আফাজুর রহমান চৌধুরী, ভূকশিমইল কলেজের প্রভাষক মোঃ জসীম উদ্দিন, ঘিলাছড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ আব্দুল বাছিত, বিশিষ্ট সাংবাদিক সুমন আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী ও সাহিত্যানুরাগী সৈয়দ জামিল আহমদ নাহিদ প্রমুখ।
উল্লেখ্য, এ বছরের বিভিন্ন সময়ে কুলাউড়ার বিভিন্ন স্কুল-কলেজ থেকে প্রায় দেড় শতাধিক শিক্ষার্থী পাঠক হিসেবে রেজিষ্ট্রেশন করে।
আজ আনুষ্ঠানিকভাবে তাদের হাতে বই তুলে দেওয়া হয়।
আগামী ১ নভেম্বর, ২০১৯ তারিখে কুলাউড়া রাবেয়া আদর্শ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে উক্ত প্রতিযোগিতার পরীক্ষা অনুষ্ঠিত হবে এবং পরীক্ষার দুই সপ্তাহ পর উত্তীর্ণ শিক্ষার্থীসহ সকল প্রতিযোগীকে বিভিন্ন ক্যাটাগরিতে পুরুষ্কৃত করা হবে।



মন্তব্য করতে পারেন...

comments


ফেসবুকে স্ট্যাটাসের পর কলেজ নির্মাণের উদ্যোগ, অবশেষে ভিত্তিপ্রস্থর স্থাপন

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : TAP.Com