ঢাকা , শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
আপডেট :
বাংলাদেশে কোটা আন্দোলনে হত্যার প্রতিবাদে পর্তুগালে বিক্ষোভ করেছে বাংলাদেশী প্রবাসীরা প্রিয়জনদের মানসিক রোগ যদি আপনজন বুঝতে না পারেন আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা করেছে পর্তুগাল আওয়ামীলীগ যেকোনো প্রচেষ্টা এককভাবে সম্পন্ন করা সম্ভব নয়: দুদক সচিব শ্রীমঙ্গলে দুটি চোরাই মোটরসাইকেল সহ মিল্টন কুমার আটক পর্তুগালের অভিবাসন আইনে ব্যাপক পরিবর্তন পর্তুগাল বিএনপি আহবায়ক কমিটির জুমে জরুরী সভা অনুষ্ঠিত হয় এমপি আনোয়ারুল আজিমকে হত্যার ঘটনায় আটক তিনজন , এতে বাংলাদেশী মানুষ জড়িত:স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকাস্থ ইরান দুতাবাসে রাইসির শোক বইয়ে মির্জা ফখরুলের স্বাক্ষর

লাইসেন্সবিহীন পিকআপের চাপায় প্রান গেল মৌলভীবাজারে পরীক্ষার্থী নাঈমের

নিউজ ডেস্ক
  • আপডেটের সময় : ০৪:১৩ অপরাহ্ন, শুক্রবার, ২২ মার্চ ২০২৪
  • / ১৯৩ টাইম ভিউ

দেশে সিএনজি ও পিকআপের উপর নেই কোনো আইনি পদক্ষেপ।
যে যেভাবে পাছে সেভাবেই সড়কে নিয়ে নামছে এসব যানবাহন। অনভিজ্ঞ চালকের বেপরোয়াভাবে চালাতে গিয়ে কেড়ে নিচ্ছে একের পর এক প্রান।
তেমনি লাইসেন্সবিহীন পিকআপ চালকের গাড়ি চাপায় মৌলভীবাজারে দাখিল পরীক্ষার্থী এক মাদ্রাসা শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে সদর উপজেলার মৌলভীবাজার-শ্রীমঙ্গল সড়কের গোমড়া এলাকার যুব উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে। নিহত ওই শিক্ষার্থীর নাম ফরহাদ চৌধুরী নাঈম (১৫)। সে মৌলভীবাজার জামেয়া ইসলামীয়া দাখিল মাদ্রাসার ২০২৫ সালের দাখিল পরীক্ষার্থী ছিল। নাঈম সদর উপজেলার গোমড়া এলাকার জাপান মিয়ার ২ মেয়ে ও এক ছেলের মধ্যে বড় ছেলে। এ ঘটনায় পরিবারের একমাত্র সন্তান হারিয়ে পাগল প্রায় মা বাবা ও স্বজনরা।
জানা যায়, বুধবার সকালে শ্রীমঙ্গল সড়ক হয়ে ঢাকা থেকে ছেড়ে আসা ৪টি টাটা কোম্পানির নতুন পিকআপ একে অপরের সঙ্গে পাল্লা দিয়ে অনেকটা প্রতিযোগিতার মতো করে ওই সড়কে চলছিল। এরমধ্যে একটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশ দিয়ে মাদ্রাসায় আসার পথে শিক্ষার্থী নাঈমকে চাপা দিলে গুরুতর আহত হয় নাঈম। তাকে প্রথমে স্থানীয়রা উদ্ধার করে মৌলভীবাজার সদর ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে দ্রুত সিলেট উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
হাসপাতালে পৌঁছার কিছুক্ষণ পরই মৃত্যু হয় ওই শিক্ষার্থীর। মৌলভীবাজার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জাকির হোসেন রুবেল জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে গাড়ি চালককে আটক করে থানায় নিয়ে আসা হয়।

এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে তিনি জানান ওই মামলায় আসামিকে ইতিমধ্যে কারাগারে পাঠানো হয়েছে।