আপডেট

x


র‌্যাব-৯ এর অভিযানে নিষিদ্ধ বিপুল পরিমান ভারতীয় আতশবাজিসহ গ্রেফতার-১

বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০ | ১১:২৫ অপরাহ্ণ | 163 বার

র‌্যাব-৯ এর অভিযানে নিষিদ্ধ বিপুল পরিমান ভারতীয় আতশবাজিসহ গ্রেফতার-১

র‌্যাব-৯ সিপিসি-২(শ্রীমঙ্গল ক্যাম্প)এর অভিযানে হবিগন্জ জেলার চুনারুঘাট থানাধীন মধ্য দেওরগাছ গ্রাম থেকে বিক্রির জন্য নিজ হেফাজতে রাখা বাংলাদেশে নিষিদ্ধ ভারতীয় বিপুল পরিমানে আতশবাজি’সহ এক জনকে গ্রেফতার।

বুধবার (২১শে অক্টোবর) এক গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প)এর একটি অভিযানিক দল কোম্পানি কমান্ডারের নেতৃত্বে হবিগন্জ জেলার চুনারুঘাট থানার মধ্য দেওরগাছ গ্রাম থেকে বিক্রির জন্য নিজ হেফাজতে রাখা ২,৮৮,৪০০(দুই লক্ষ আটাশি হাজার চারশত) পিস বাংলাদেশে নিষিদ্ধ ভারতীয় আতশবাজি যার আনুমানিক বাজার মুল্য ৫,৭৬,৮০০/- টাকাসহ হবিগন্জ জেলার চুনারুঘাট থানার মধ্য দেওরগাছ গ্রামের বাসিন্দা মৃত আব্দুল হক এর ছেলে মোঃ আব্দুল ওয়াহাব(৬৫) কে বাংলাদেশ দন্ডবিধি বিস্ফোরক আইনে তাকে গ্রেফতার করা হয়।



এ বিষয়ে শ্রীমঙ্গল ক্যাম্পের কমান্ডার মেজর আহমেদ নোমান জাকি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশে নিষিদ্ধ বিপুল পরিমান ভারতীয় আতশবাজির খবর পেয়ে অভিযান পরিচালনা করি এবং তাদেরকে আলামত সহ গ্রেফতার করি। আর আমি আশাকরি আপনারাও যদি আমাদেরকে এভাবে তথ্য দিয়ে সহযোগিতা করেন, তাহলে আমরা সবসময়ই দেশ ও জনগণের কল্যাণে পদক্ষেপ নিতে পিছপা হব না।#

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com