আপডেট

x


রূপগঞ্জে নারী ইউপি মেম্বারকে কুপিয়ে হত্যা

বুধবার, ২৬ জুন ২০১৯ | ১১:০১ পূর্বাহ্ণ | 358 বার

রূপগঞ্জে নারী ইউপি মেম্বারকে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দুর্বৃত্তরা বিউটি আক্তার কুট্টি নামে এক নারী ইউপি মেম্বারকে কুপিয়ে হত্যা করেছে। আজ (বুধবার) সকালে উপজেলার পশ্চিমগাঁও এলাকায় এ ঘটনা ঘটে।

বিউটি আক্তার কুট্টি উপজেলার পশ্চিমগাঁও এলাকার মৃত হাসান মুহুরীর স্ত্রী। তিনি কায়েতপাড়া ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য ছিলেন।



পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, কুট্টি ডায়াবেটিসে আক্রান্ত ছিলেন। প্রতিদিনের ন্যায় আজ সকালেও চঁনপাড়া পুনর্বাসন এলাকা থেকে পশ্চিমগাঁও এলাকার দিকে হাঁটতে বের হন। হাঁটতে হাঁটতে পশ্চিমগাঁও এলাকায় পৌছাঁলে একদল দুর্বৃত্ত তার উপর হামলা চালিয়ে তাকে এলোপাথারি কুপিয়ে জখম করে এবং মৃত্যু নিশ্চিত করে চলে যায়। পরে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর ব্যবস্থা চলছে।

উল্লেখ্য, গত ২ বছর পূর্বে বিউটি আক্তার কুট্টির স্বামী হাসান মুহুরীকেও কুপিয়ে হত্যা করা হয়। সে মামলার বাদী ছিলেন কুট্টি। এছাড়া চনপাড়াঁ পূর্নবাসন কেন্দ্রে এলাকার আধিপত্য নিয়েও একাধিক গ্রুপের সাথে বিউটি আক্তার কুট্টির বিরোধ রয়েছে বলে জানা গেছে।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com