আপডেট

x


রিয়ালকে তিনে নামিয়ে দিল ভ্যালেন্সিয়া

সোমবার, ১৬ অক্টোবর ২০১৭ | ২:৩৫ অপরাহ্ণ | 403 বার

রিয়ালকে তিনে নামিয়ে দিল ভ্যালেন্সিয়া

শনিবার অ্যাটলেটিকো মাদ্রিদের ড্র এবং নিজেদের জয়ের ফলে স্প্যানিশ লা লিগার পয়েন্ট টেবিলের দুই নম্বরে ওঠে আসে রিয়াল মাদ্রিদ। একদিন পরই তাদের তিন নম্বরে নামিয়ে দেয় ভ্যালেন্সিয়া। রোববার রাতে গোলবন্যার ম্যাচে রিয়াল বেটিসকে ৬-৩ ব্যবধানে হারিয়ে রিয়ালকে টপকে দুইয়ে ওঠে আসে ভ্যালেন্সিয়া।

রিয়াল বেটিসের মাঠে বিরতির আগেই ২-০ গোলে এগিয়ে যায় ভ্যালেন্সিয়া। প্রথমার্ধে জেফ্রে কোনদোগবিয়া এবং গনকালো গোয়েডসের গোলে জয়ের ভিত পায় সফরকারীরা।



বিরতির পরপরই ব্যবধান কমানোর সুযোগ পেয়েছিল রিয়াল বেটিস। তবে পেনাল্টি থেকে সের্জিও লিও গোল করতে ব্যর্থ হলে হতাশ হতে হয় স্বাগতিকদের। স্পট-কিক থেকে লিও গোল করতে পারলে হয়তো ম্যাচের দৃশ্যপট পুরো বদলে যেত।

নয় মিনিট পর রদ্রিগো মোরেনোর গোলে ব্যবধান ৩-০ করে ফেলে ভ্যালেন্সিয়া। ৭৪তম মিনিটে সান্তি মিনার গোলে যখন স্কোরলাইন ৪-০ হয়ে যায় তখন সবাই ভ্যালেন্সিয়ার সহজ এবং বড় জয় সময়ের ব্যাপারই মনে করেছিলেন।

তবে ১০ মিনিটের ব্যবধানে ম্যাচে রোমাঞ্চ ফিরিয়ে আনে রিয়াল বেটিস। জোয়েস ক্যাম্পবেল, আন্তনিও সানাবরিয়া এবং ক্রিস্টিয়ান তেলো পরপর গোল করলে স্কোরলাইন ৪-৩ হয়ে যায়।

এরপর সমতাসূচক গোলের জন্য মরিয়া হয়ে পড়ে বেটিস। এই সুযোগ কাজে লাগিয়ে জয় তুলে নেয় ভ্যালেন্সিয়া। ৮৮তম মিনিটে সিমোনে জাজা এবং যোগ করা হয়ে পেরেইরার গোলে রোমাঞ্চকর জয় নিয়ে মাঠ ছাড়ে সফরকারীরা।

চলতি মৌসুমে বার্সেলোনা এবং অ্যাটলেটিকো মাদ্রিদের মতো ভ্যালেন্সিয়াও এখনো অপরাজিত রয়েছে। আট ম্যাচের পাঁচটিতে জয় এবং তিনটি ড্রয়ে ১৮ পয়েন্ট নিয়ে দুইয়ে ওঠে এসেছে দলটি। অন্যদিকে ১৭ পয়েন্ট নিয়ে তিনে নেমে গেছে রিয়াল। শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট ২২। ১৬ পয়েন্ট নিয়ে অ্যাটলেটিকো মাদ্রিদ রয়েছে চার নম্বরে।

মন্তব্য করতে পারেন...

comments


ইন্টারন্যাশনাল স্কুল অ্যাওয়ার্ড পেল কানিহাটি বহুমুখী উচ্চ বিদ্যালয়

deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : TAP.Com