আপডেট

x


রাজনগরের শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হলেন অধ্যক্ষ মোহাম্মদ রহিম খাঁন

মঙ্গলবার, ২৪ মে ২০২২ | ২:১০ পূর্বাহ্ণ | 59 বার

রাজনগরের শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হলেন অধ্যক্ষ মোহাম্মদ রহিম খাঁন

রাজনগরের শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হলেন অধ্যক্ষ মোহাম্মদ রহিম খাঁন

নিউজ ডেস্ক : মৌলভীবাজারের রাজনগর উপজেলায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (কলেজ) নির্বাচিত হয়েছেন অধ্যক্ষ মোহাম্মদ রহিম খাঁন। তিনি তারাপাশা উচ্চ বিদ্যালয় ও কলেজে প্রতিষ্ঠান প্রধান (অধ্যক্ষ) হিসেবে ৪ জুলাই ২০১০ইং থেকে দায়িত্ব পালন করে আসছেন।



জাতীয় শিক্ষা সপ্তাহ- ২০২২ উপলক্ষে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (কলেজ) হিসাবে তাঁকে নির্বাচিত করে উপজেলা বাছাই কমিটি।

জানা যায়, অধ্যক্ষ মোহাম্মদ রহিম খাঁন ২রা নভেম্বর ১৯৯৭ থেকে ২৬ জুন ২০০২ পর্যন্ত ছকাপন উচ্চ বিদ্যালয় ও কলেজে এবং ২৭ জুন ২০০২ থেকে ৩ জুলাই ২০১০ পর্যন্ত কানিহাটি বহুমুখী উচ্চ বিদ্যালয়ে সিনিয়র শিক্ষক (গণিত) হিসেবে কর্মরত ছিলেন।

৪ জুলাই ২০১০ তারাপাশা উচ্চ বিদ্যালয় ও কলেজে প্রতিষ্ঠান প্রধান হিসেবে যোগদান করে দক্ষতার সহিত দায়িত্ব পালন করে যাচ্ছেন। তিনি গণিত ও বিজ্ঞান বিষয়ের মাষ্টার ট্রেইনার ছিলেন এবং প্রতিষ্ঠান প্রধান হিসেবে প্রশাসনিক ও আইসিটি বিষয়ে বিশেষ প্রশিক্ষণসহ শিক্ষার মান উন্নয়ন ও বিভিন্ন বিষয়ে প্রশিক্ষন গ্রহণ করেছেন।

শিক্ষার্থী ও অভিভাবকরা জানান, প্রতিষ্ঠান প্রধান হিসেবে তাঁর দায়িত্ব গ্রহণের পর প্রতিষ্ঠানের লেখাপড়া ও অবকাঠামোগত অনেক উন্নয়ন হয়েছে। তাঁর নেতৃত্বে জেলার মধ্যে এ প্রতিষ্ঠানটি শ্রেষ্ঠ হবে বলে আমরা সবাই আশাবাদী।
জানতে চাইলে অধ্যক্ষ মোহাম্মদ রহিম খাঁন বলেন, প্রতিষ্ঠানের প্রধান হিসেবে সবসময় সেবা দিতে চেষ্টা করি। আমাকে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান ( কলেজ) নির্বাচিত করায় সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

মন্তব্য করতে পারেন...

comments


deshdiganto.com © 2019 কপিরাইট এর সকল স্বত্ব সংরক্ষিত

design and development by : http://webnewsdesign.com